নাটোরে দেড় কেজি হেরোইনসহ দুই মাদক ব্যবসায়ী আটক

|

স্টাফ রিপোর্টার,নাটোর: নাটোর শহরের বড়হরিশপুর এলাকা থেকে প্রায় দেড় কোটি টাকা মূল্যের দেড় কেজি হেরোইনসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। এ সময় মাদক বহনের কাজে ব্যবহৃত একটি সাদা রংয়ের মাইক্রোবাস জব্দ করা হয়েছে।

গতরাতে তাদের আটক করা হলেও আজ শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে নাটোরের পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেস বিফ্রিংয়ের মাধ্যমে এসব তথ্য জানানো হয়।

আটককৃতরা রাজশাহীর গোদাগাড়ী থানার মহিষালবাড়ীর শিবসাগর গ্রামের মৃত আনেস উদ্দিনের ছেলে বেলাল উদ্দিন ও রাজশাহীর পবা থানার পশ্চিমপাড়া দাদপুর গ্রামের মৃত আছির উদ্দিনের ছেলে আব্দুল মান্নান।

নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা জানান, গতরাত ১১ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে শহরের বিভিন্ন স্থানে অভিযান চালায় পুলিশ। অভিযানকালে শহরের বড়হরিশপুর চেক পোস্টের সামনে একটি সাদা রংয়ের মাইক্রোবাস পুলিশকে দেখে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করে।

এ সময় পুলিশ তাদের পিছু ধাওয়া করে পুলিশ লাইন এর সামনে গিয়ে গাড়ীর গতিরোধ করে। পরে গাড়ীতে তল্লাশী করে গাড়ীর ভিতরে বিশেষ কায়দায় রাখা কাগজের প্যাকেটে কসটেপ দিয়ে মোড়ানো হেরোইনগুলো উদ্ধার করা হয় এবং মাইক্রোবাসটি জব্দ করা হয়।

এ ঘটনায় নাটোর সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।









Leave a reply