সুনামগ‌ঞ্জের পাঁচ‌টি প‌ত্রিকার প্রকাশনা আপাতত স্থ‌গিত

|

সুনামগঞ্জ প্রতি‌নি‌ধি:
ক‌রোনাভাইরাসের প্রভা‌বে দে‌শের বি‌ভিন্ন জায়গায় স্থানীয় প‌ত্রিকা প্রকাশনা আপাতত স্থ‌গিত করা হ‌চ্ছে। সুনামগ‌ঞ্জেও তার প্রভাব প‌ড়ে‌ছে। স্থানীয় পাঁচ‌টি প‌ত্রিকা ই‌তোম‌ধ্যে তা‌দের প্রিন্ট ভার্সন প্রকাশনা আপাতত স্থ‌গিত ঘোষণা ক‌রে‌ছে।

প‌ত্রিকা পাঁচটি হল- দৈ‌নিক সুনামগ‌ঞ্জের খবর, দৈ‌নিক সুনামকণ্ঠ, দৈ‌নিক স‌ুনামগ‌ঞ্জের সময়, দৈ‌নিক আজ‌কের সুনামগঞ্জ, দৈ‌নিক সুনামগঞ্জ প্র‌তি‌দিন। ত‌বে এসব প‌ত্রিকার অনলাইন ভার্সন চালু থাক‌বে ব‌লে জানা গে‌ছে।

দৈ‌নিক সুনামগ‌ঞ্জের সম‌য়ের সম্পাদক সে‌লিম আহমদ তাল‌ুকদার বলেন, অনাকাঙ্খিত এই পরিস্থিতিতে পত্রিকাটি সাময়িক বন্ধ রাখার জন্য আমাদের সকল পাঠক, বিজ্ঞাপনদাতা, এজেন্ট শুভাকাঙ্খিত ও শুভানুধ্যায়ীদের কাছে দু:খ প্রকাশ করছি। দেশের সার্বিক পরিস্থিতি স্বাভাবিক হলে দৈনিক সুনামগঞ্জের সময় যথারীতি প্রকাশিত হবে।

‌দৈ‌নিক আজ‌কের সুনামগঞ্জ প‌ত্রিকার সম্পাদক আ‌বেদ মাহম‌ুদ চৌধুরী জানান, আমা‌দের পত্রিকার সকল বিভাগের কর্মকর্তা ও কর্মচারীর বেতন ভাতাদি পরিশোধ করে ছুটি প্রদান করা হয়েছে। তাই আজ থেকে আগামী ৪ এপ্রিল পর্যন্ত সকল বিভাগ বন্ধ থাকার কারণে পত্রিকা প্রকাশিত হবে না। আগামী ৫ এপ্রিল থেকে যথারীতি পত্রিকা প্রকাশিত হবে। কর্মকর্তা কর্মচারীদের সবার সুরক্ষার জন্য এ সিদ্ধান্ত।

‌দৈ‌নিক সুনামগ‌ঞ্জের খব‌রের সম্পাদক পঙ্কজ কা‌ন্তি দে জানান, করোনাভাইরাস সংক্রান্ত বৈশ্বিক মহাদুর্যোগের প্রেক্ষিতে ২৬ মার্চ থেকে দৈনিক সুনামগঞ্জের খবরের প্রিন্ট ভার্সন হচ্ছে না। সেইসাথে অফিস ও ছাপাখানা বন্ধ থাকবে। পরিস্থিতি পর্যবেক্ষণ করে এই ছুটি বাড়ানোর প্রয়োজন হলে সময়মত সিদ্ধান্ত জানানো হবে। তবে এই সময়ে পাঠকদের জন্য অনলাইন ভার্সন আপডেট হবে।

‌দৈ‌নিক সুনামকণ্ঠের সম্পাদক বিজন সেন রায় ব‌লেন, করোনাভাইরাসে উদ্ভূত পরিস্থিতির কারণে ২৬ মার্চ থেকে দৈনিক সুনামকণ্ঠ’র প্রকাশনা আপাতত স্থগিত থাকবে। তবে সীমিত আকারে অনলাইন সংস্করণ চালু রাখা হবে। পরবর্তীতে সার্বিক পরিস্থিতি বিবেচনা সাপেক্ষে দৈনিক সুনামকণ্ঠ যথারীতি প্রকাশ হবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply