বগুড়ায় করোনা আইসোলেশন ইউনিটে দুই রোগী ভর্তি

|

বগুড়া ব্যুরো:
করোনা সন্দেহে বগুড়ার মোহাম্মাদ আলী হাসপাতালে স্থাপিত করোনা আইসোলেশন ইউনিটে দুজন ভর্তি হয়েছেন।

রোববার বিকেলে বগুড়ার কাহালু ও ধুনট উপজেলার দুই ব্যক্তিকে ভর্তি করা হয়। এদের একজন কুমিল্লায় এবং অন্যজন ঢাকায় কর্মরত ছিলেন। সরকারি ছুটি ঘোষণার পর তারা গ্রামের বাড়িতে ফেরেন। রোববার সকাল থেকে তারা জ্বর ও শ্বাসকষ্টজনিত সমস্যায় ভুগলে হাসাপাতালে আসেন।

মোহাম্মাদ আলী হাসপাতালের আবাসিক স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার শফিক আমিন জানান, কুমিল্লায় একটি বেসরকারি সংস্থায় কর্মরত ২৬ বছর বয়সী ব্যক্তি ছুটিতে কাহালু উপজেলায় তার পরিবারের কাছে ফেরেন। রোববার সকাল থেকে জ্বর ও শ্বাসকষ্ট অনুভব করলে পরিবারের সদস্যরা তাকে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। পরে সেখান থেকে তাকে ভর্তি করা হয়েছে মোহাম্মাদ আলী হাসপাতালের আইসোলেশন ইউনিটে।

এই ইউনিটে ভর্তি হওয়া অপর রোগী এসেছেন ধুনট উপজেলা থেকে। ঢাকায় কর্মরত ওই ব্যক্তি সম্প্রতি ধুনটে গ্রামের বাড়িতে ফেরেন। শনিবার রাত থেকে তার গায়ে জ্বর অনুভূত হয় এবং রোববার সকাল থেকে তিনি শ্বাসকষ্টে ভুগতে থাকেন।

এই চিকিৎসক আরও জানান, তাদের দুজনের ফুসফুসের অবস্থা এখনো ভালো। তবে লক্ষণ অনুযায়ী তাদের চিকিৎসা শুরু হয়েছে। বিশেষজ্ঞ চিকিৎসক দল তাদের অবস্থা পর্যবেক্ষণ করে পরবর্তী সিদ্ধান্ত গ্রহণ করবেন।









Leave a reply