প্রাইভেটকার খালে পড়ে স্বামী-স্ত্রীসহ নিহত ৩

|

কুমিল্লা ব্যুরো
কুমিল্লায় প্রাইভেটকার খালে পড়ে স্বামী-স্ত্রীসহ ৩ জন নিহত হয়েছে। মঙ্গলবার দুপুরে জেলার মুরাদনগর উপজেলার কোরবানপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হচ্ছেন- ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলার শিবপুর ইউনিয়নের দোলাইপার গ্রামের রফিকুল ইসলামের ছেলে সাদ্দাম হোসেন, তার স্ত্রী পারভীন আক্তার ও প্রাইভেটকার চালক নোয়াখালী জেলার কবিরহাট উপজেলার সোনাদিয়া গ্রামের আবুল বাশারের ছেলে আবদুর রহমান।

পুলিশ ও স্থানীয়রা জানায়, নিহত সাদ্দাম হোসেন তার শ্বশুর আবু বকরের মৃত্যুর সংবাদ শুনে মঙ্গলবার সকালে স্ত্রী পারভিন আক্তারকে নিয়ে চট্রগ্রাম থেকে ব্রাহ্মণবাড়ীয়া জেলার নবীনগর উপজেলার বাগাউড়া এলাকায় শ্বশুর বাড়িতে যাচ্ছিলেন। দুপুরে জেলার মুরাদনগর উপজেলার মাধবপুর-দৌলতপুর সড়কের কোরবানপুর বাজার এলাকার মোড়ে এসে প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে খালে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই চালকসহ ৩জন নিহত হয়। খবর পেয়ে পুলিশ এবং ফায়ার সার্ভিসের সদস্যরা স্থানীয়দের সহায়তায় নিহতদের মরদেহ উদ্ধার করে।

বাঙ্গরাবাজার থানার ওসি মো. কামরুজ্জামান জানান, নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply