আড্ডা দিতে নিষেধ করায় নারায়ণগঞ্জে ব্যবসায়ীকে হত্যা

|

স্টাফ রিপোর্টার:

নারায়ণগঞ্জ ফতুল্লার দেওভোগ আদর্শনগরে পূর্ব শত্রুতার জের ধরে কিশোর গ্যাংয়ের সদস্যরা শরীফ হোসেন নামে এক ব্যবসায়ীকে দিনে-দুপুরে এলোপাতাড়ি কুপিয়ে ও ছুরিকাঘাতে হত্যা করেছে। বুধবার সকাল ১১টার দিকে এ ঘটনা ঘটে। নিহত শরীফ হোসেন আদর্শনগরের আলাল মাতাব্বরের ছেলে।

পুলিশ ও নিহতের স্বজনরা জানান, কয়েকদিন আগে স্থানীয় বখাটে ও কিশোর গ্যাংয়ের লিডার শাকিল ও লালনসহ কয়েকজন শরীফ হোসেনের মালিকানাধীন বৃষ্টি ইলেট্রনিক্স ও ফার্নিচারের দোকানের সামনে তারা প্রায় আড্ডা দেয়াসহ মাদকদ্রব্য সেবন করতো। শরীফ হোসেন তাদের দোকানের সামনে আড্ডা দিতে নিষেধ করে। বিষয়টি নিয়ে তাদের মধ্যে কথাকাটাকাটি হয়। পরে বিষয়টি স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা মীমাংসা করে দেন। কিন্তু কিশোর গ্যাংয়ের সদস্যরা সেটি মেনে নেয়নি।

বুধবার সকাল সাড়ে দশটার দিকে কিশোর গ্যাংয়ের এক সদস্য শরীফ হোসেনকে কল করে রিক্সার গ্যারেজের সামনে ডেকে নিয়ে আসে। সেখানে শাকিল ও লালনসহ ১০-১২ জন কিশোর সদস্য শরীফ হোসেনকে কুপিয়ে ও ছুরিকাঘাত করে দ্রুত পালিয়ে যায়।

আদর্শ নগর এলাকার স্থানীয় একটি বাড়ির সিসিটিভির ফুটেজে দেখা যায়, কিশোর গ্যাংয়ের সদস্যরা রামদা, বড় ছোরা, লোহার রড ও লাঠি নিয়ে ১০-১২ জনের একটি দল দৌঁড়ে রিক্সার গ্যারেজের দিকে এগিয়ে যাচ্ছে। এর একমিনিটের মধ্যেই আশেপাশের লোকজন দৌঁড়ে ছুটাছুটি করে নিরাপদ আশ্রয়ে চলে যাচ্ছে। দুই-তিন মিনিটের মধ্যে কিশোর গ্যাংয়ের সদস্যরা দৌঁড়ে আবার পালিয়ে যাচ্ছে তা দেখা যায়।

নিহতের বাবা আলাল মাতাব্বর জানান, কিশোর গ্যাংয়ের সদস্য শাকিল, লালনসহ কয়েকজন পূর্ব শত্রুতার জের ধরে তার একমাত্র ছেলেকে কুপিয়ে হত্যা করেছে। আমি আমার ছেলের হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মেহেদী ইমরান সিদ্দিকী বলেন, পুর্ব শ্রত্রুতার জের ধরে শরীফ হোসেন নামে এক ব্যবসায়ীকে ছুরিকাঘাতে হত্যা করেছে কিশোর সন্ত্রাসীরা। হত্যাকাণ্ডের সময়ের কিছু সিসিটিভির ফুটেজ সংগ্রহ করে হত্যাকারীদের শনাক্ত করা হয়েছে। তাদের দ্রুত আইনের আওতায় আনা হবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply