ওয়ার্নারের পর এবার করোনাযুদ্ধে ন্যাড়া হলেন স্যাম বিলিংস

|

করোনার করালগ্রাসে কুপোকাত গোটা বিশ্ব। প্রাণঘাতী ভাইরাসে বিশ্বজুড়ে ৯ লাখেরও বেশি মানুষ আক্রান্ত হয়েছেন। প্রাণ হারিয়েছেন অন্তত ৪৭ হাজার। এ সংকটময় পরিস্থিতিতে অক্লান্ত পরিশ্রম করে রোগীদের সুস্থ করে তুলতে দিনরাত এক করে দিচ্ছেন ডাক্তার-নার্সরা।

এ সৈনিকদের সাহসিকতার জন্য চুল কেটে কৃতজ্ঞতা জানিয়েছিলেন অস্ট্রেলিয়ার বাঁহাতি ওপেনার ডেভিড ওয়ার্নার। এবার তার পথেই হেঁটে সৌজন্য প্রদর্শন করলেন ইংল্যান্ডের উইকেটকিপার-ব্যাটসম্যান স্যাম বিলিংস।

করোনার বিরুদ্ধে যারা সামনে থেকে লড়াই করছেন, নেতৃত্ব দিচ্ছেন, চিকিৎসাব্যবস্থার সঙ্গে যুক্ত আছেন, সেসব ডাক্তার-নার্স-কর্মীকে অনুপ্রাণিত করতে সোশ্যাল মিডিয়ায় বিশেষ উদ্যোগ নেন ওয়ার্নার। ইনস্টাগ্রামে নিজের ন্যাড়া হওয়ার ভিডিও প্রকাশ করে অন্য ক্রিকেটারদের চ্যালেঞ্জ ছুড়ে দেন তিনি।

বিলিংসও এমনটিই করেছেন। এক চ্যারিটি সংস্থার অর্থ সংগ্রহের মহৎ উদ্দেশ্যে চুল কামিয়ে ফেলেছেন তিনি। ইংল্যান্ডে করোনা আক্রান্তদের চিকিৎসার জন্য দাতব্য সংস্থাটির প্রচারে এভাবে চুল কেটেছেন উইকেটরক্ষক-ব্যাটসম্যান।

সতীর্থ ক্রিকেটারদেরও সেভাবে চুল ছেঁটে করোনার বিরুদ্ধে মোকাবেলায় এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন বিলিংস। হেড সেভ ইনস্টাগ্রাম ক্যাম্পেনে অংশ নিয়ে ফান্ড রাইজিংয়ে সহায়তার জন্য সবার কাছে আবেদন করেছেন তিনি।

তথ্যসূত্র: ক্রিকট্র্যাকার।









Leave a reply