পড়ালেখার অর্থ বাঁচিয়ে সাংবাদিক ও পুলিশকে হ্যান্ড স্যানিটাইজার এবং গ্লাভস বিতরণ

|

শরীয়তপুর প্রতিনিধি:

শরীয়তপুরে কর্মরত সাংবাদিকদের মাঝে হ্যান্ড স্যানিটাইজার ও হ্যান্ডগ্লাভস বিতরণ করেছে এফসি ক্লাব আংগারিয়া। বৃহস্পতিবার বিকেলে যমুনা টেলিভিশনের শরীয়তপুর প্রতিনিধির হাতে এসব তুলে দেন এফসি ক্লাবের সদস্যরা।

এছাড়া ক্লাবের পক্ষ থেকে জেলা পুলিশ সদস্যদের, স্বাস্থ্য বিভাগের সদস্যদের ও ছিন্নমূল মানুষের মাঝে এসব উপকরণ বিতরণ করা হয়। পাশাপাশি বিভিন্ন হাট-বাজার, যানবাহন ও অফিস-আদালতে জীবাণুনাশক ছিটাচ্ছেন এই ক্লাবের সদস্যরা। বিলি করছেন লিফলেট আর সামাজিক দূরত্ব বজায় রাখাতে করা হচ্ছে মাইকিং।

স্কুল, কলেজ ও বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া একদল শিক্ষার্থী তাদের নিজেদের পড়ালেখার খরচ বাঁচিয়ে সেই অর্থ দিয়ে এসব বিতরণ করছে। তারা এ পর্যন্ত ৪ হাজার ৫’শ স্যানিটাইজার , ২ হাজার সাবান, ৫ হাজার হ্যান্ড গ্লাভস বিতরণ করেছে। এছাড়াও গত ১৫ দিন ধরে ব্লিচিং মিশ্রিত জীবাণুনাশক স্প্রে করছেন।

এফসি ক্লাবের উপদেষ্টা রুবেল মুন্সী জানান, এফসি ক্লাব আংগারিয়া, একটি ফুটবল ক্লাব। আমরা বিশ্ববিদ্যালয় পড়ুয়া কয়েকজন শিক্ষার্থী মিলিত হয়ে এই উদ্যোগ নিয়েছি। নিজেদের পড়ালেখার খরচ বাঁচিয়ে সেই অর্থ থেকেই এই সংকটময় সময়ে মানুষের পাশে দাঁড়িয়েছি। যতো দিন পারবো এ কাজ চালিয়ে যাবো।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply