করোনায় ঘরবন্দীদের ত্রাণ দিলেন এমপি শাওন

|

ভোলা-৩ আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওনের উদ্যোগে লালমোহনে ১০ হাজার কর্মহীন শ্রমজীবী পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে। শুক্রবার সকালে লালমোহন সজিব ওয়াজেদ জয় ডিজিটাল পার্কে এমপি শাওন নিজে এসব পরিবারের মাঝে খাদ্যসামগ্রী,সাবান ও মাস্ক বিতরণের কর্মসূচি গ্রহন করেন।

এছাড়াও এসময় তিনি লালমোহন ও তজুমুদ্দিনের কর্মহীন মানুষের জরুরী যোগাযোগের জন্য দুটি হট লাইন নাম্বার চালু করেন । যার মাধ্যমে অসহায় ও কর্মহীন মানুষের ফোন কলে পৌছে দেওয়া হবে প্রয়োজনীয় খাদ্য সহায়তা। এ কার্যক্রম করোনা সক্রামণ চলাকালীন সময়ে অব্যহত থাকবে। যতদিন করোনার এ প্রভাব থাকবে ততদিন প্রয়োজনীয় খাদ্য সহায়তা করা হবে।

এসময় এমপি শাওন বলেন, শেখ হাসিনা থাকতে দেশের একজন মানুষও না খেয়ে কষ্ট পাবে না। যতবড় বিপদই আসুক প্রধানমন্ত্রী শেখ হাসিনা অসহায়দের পাশে আছে। তিনি করোনা ভাইরাস থেকে মুক্ত থাকতে প্রত্যেককে প্রধানমন্ত্রীর নির্দেশনা মেনে ঘর থেকে বের না হতে অনুরোধ করেন। তিনি আরও বলেন,আপনারা ঘরে থাকুন। আপনাদের খাবার পৌঁছে দেবে শেখ হাসিনার সৈনিকেরা।

এসময় লালমোহন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা নির্বাহী অফিসার হাবিুবুল হাসান রুমি, অতিরিক্ত পুলিশ সুপার রাসেলুর রহমানসহ স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply