জামালপুরে করোনা রোগী শনাক্ত, ইউনিয়নজুড়ে নিষেধাজ্ঞা

|

জামালপুর প্রতিনিধি:

জামালপুরের মেলান্দহ উপজেলার ঘোষেরপাড়া ইউনিয়নে একজন করোনা রোগী শনাক্ত করেছে স্বাস্থ্য বিভাগ। রবিবার ৫ এপ্রিল রাতে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের প্যাথলজি বিভাগ থেকে বিষয়টি নিশ্চিত হয় স্বাস্থ্য বিভাগ।

এঘটনায় ঘোষেরপাড়া ইউনিয়নে মানুষের চলাচল সীমিত করে প্রশাসনের অনুমতি ছাড়া বাড়ি থেকে বের না হওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। মেলান্দহের ঘোষেরপাড়া ইউনিয়নের আক্রান্ত ওই ব্যক্তি সম্প্রতি ঢাকা থেকে তার গ্রামের বাড়িতে আসার পর তার শরীরে করোনা উপসর্গ দেখা দেয়। পরে স্বাস্থ্য বিভাগ তার নমুনা সংগ্রহ করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

নমুনা সংগ্রহের রিপোর্টে ওই ব্যক্তি করোনা আক্রান্ত বলে নিশ্চিত হয় স্বাস্থ্য বিভাগ। ঢাকার একটি প্লাস্টিক কারখানায় কর্মরত ৩০ বছর বয়সী ওই যুবক গত ২৬ মার্চ ঢাকা থেকে তার গ্রামের বাড়িতে আসেন। আক্রান্ত ওই ব্যক্তিকে নির্মাণাধীন জামালপুর শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালের অস্থায়ী করোনা ইউনিটের আইসোলেশনে নিয়ে এসেছে স্বাস্থ্য বিভাগ।

এদিকে নমুনা পরীক্ষার রিপোর্ট পজেটিভ হলে রবিবার রাত থেকেই ঘোষেরপাড়া ইউনিয়নে মানুষের চলাচল সীমিত করেছে জেলা প্রশাসন। প্রশাসনের অনুমতি ছাড়া ওই ইউনিয়নে বাড়ি থেকে বের হওয়া সম্পূর্ণ নিষেধ করা হয়েছে। এছাড়াও আক্রান্ত ব্যাক্তির সংষ্পর্শে আসা চরবানিপাকুরিয়া ইউনিয়নের আরও ৩ ব্যক্তির বাড়িসহ আশপাশের কয়েকটি বাড়িতেও মানুষের চলাচল নিষেধ করে প্রশাসন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply