হবিগঞ্জে তাবলিগের ৬ মুসল্লি প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে

|

হবিগঞ্জ প্রতিনিধি:

হবিগঞ্জে তাবলিগ জামাত থেকে ফেরা ৬ জনকে একসাথে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। একই সাথে তাদের নমুনা সংগ্রহ করে করোনা পরীক্ষার জন্য প্রেরণ করা হয়েছে।

হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালের ল্যাব ইনচার্জ ইমতিয়াজ তুহিন জানান, বুধবার দুপুরে তাবলিগ জামাতের ৬ জন এবং সাধারণ ২ জন অসুস্থ অবস্থায় আসলে কর্তব্যরত চিকিৎসক তাদের নমুনা সংগ্রহের নির্দেশ দেন। এছাড়া, সাধারণ ২জনকে হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ প্রদান করা হয়।

হবিগঞ্জ হাসপাতালের মেডিক্যাল অফিসার ডা. শামিমা জানান, মঙ্গলবার দিবাগত রাতে তাবলিগ জামাত থেকে ফেরা ৬ জনকে পুলিশ নিয়ে আসলে আমরা তাদের নমুনো সংগ্রহ করে হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে রেখেছি।

হবিগঞ্জ থানার ওসি মাসুক আলী জানান, আমরা জানতে পারি মঙ্গলবার দিবাগত রাত ২টায় যশোর থেকে ট্রাকে করে তাবলীগ জামাতের ৬ জন হবিগঞ্জ মার্কাজ মসজিদে এসেছে। তারা তাবলীগ জামাতে অংশ না নিয়েই ফিরেছে। যেহেতু তারা ভিন্ন এলাকা থেকে এসেছে তাই আমরা তাদেরকে হাসপাতালে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনের জন্য নিয়ে এসেছি।

হবিগঞ্জের ডেপুটি সিভিল সার্জন ডা. মুখলেছুর রহমান বলেন, হবিগঞ্জ থেকে প্রেরিত আগের অনেকগুলি রিপাের্ট না পাওয়ায় আমরা বার বার তাদের সাথে যোগাযোগ করছি। আশা করছি বুধবার বিকেল নাগাদ রিপোর্ট পেয়ে যাব। এর আগে ৩২ জনের রিপোর্ট এসেছে। যার সবগুলো নেগেটিভ।









Leave a reply