বঙ্গবন্ধুর খুনি মাজেদের নাতি ছাত্রলীগের পদে: তদন্ত করে ব্যবস্থা নেয়া কথা জানালেন জয়

|

বঙ্গবন্ধু হত্যা মামলার আত্মস্বীকৃত খুনি মৃত‌্যুদণ্ডপ্রাপ্ত ক্যাপ্টেন (বরখাস্ত) আব্দুল মাজেদকে গ্রেফতারের পর আলোচনায় এসেছে তার নাতি ছাত্রলীগের দায়িত্বশীল পদে থাকার বিষয়টি। জানা গেছে, ভোলার বোরহানউদ্দিন উপজেলা শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মুজিব উল্যাহ পলাশ বিশ্বাস বঙ্গবন্ধুর খুনি আব্দুল মাজেদের নাতি। এ বিষয়ে তদন্ত করে ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছেন ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান জয়।

স্থানীয় সূত্রে জানা গেছে, বঙ্গবন্ধুর খুনি মাজেদের নাতি মুজিব উল্যাহ পলাশ বিশ্বাস উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হওয়ার পর এলাকায় ব্যাপক আলোচনা-সমালোচনা হয়। এরপর এ কমিটি স্থগিত করা হলে প্রভাবশালীদের চাপে তা পুনরায় বহাল রাখা হয়।

বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলে যমুনা নিউজকে জানিয়েছেন ছাত্রলীগ সভাপতি আল নাহিয়ান খান জয়। তিনি বলেন, বিষয়টি আমাদের জানা ছিল না। আমরা জানতে পেরেছি মুজিব উল্যাহ পলাশ বিশ্বাস বঙ্গবন্ধুর খুনি মাজেদের দুঃসম্পর্কের নাতি। এ বিষয়টি আমরা তদন্ত করে দেখছি। যথাযথ ব্যবস্থা নেয়া হবে। বাংলাদেশ ছাত্রলীগ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া সংগঠন। বিতর্কিত কেউ এই সংগঠনের দায়িত্বশীল পদে থাকার সুযোগ নেই।

প্রসঙ্গত, বঙ্গন্ধুর আত্মস্বীকৃত খুনি ও মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি ক্যাপ্টেন (বরখাস্তকৃত) আব্দুল মাজেদ গত ২৩ বছর ধরে কলকাতায় আত্মগোপনে ছিলেন। গত ১৬ মার্চ তিনি ঢাকায় ফেরেন। সোমবার দিবাগত রাত ৩টার দিকে রাজধানীর মিরপুর সাড়ে এগারো নম্বর থেকে গ্রেফতার করা হয় তাকে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply