পাবনায় জ্বর, শ্বাসকষ্ট ও গলাব্যথা নিয়ে নারীর মৃত্যু, নমুনা সংগ্রহ

|

পাবনা প্রতিনিধি:

পাবনায় সাঁথিয়ায় জ্বর, শ্বাসকষ্ট ও গলাব্যথা নিয়ে এক নারীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (০৯ এপ্রিল) দুপুরে নিজ বাড়িতে মারা যান তিনি। মৃত নারী উপজেলার ধূলাউড়ি মধ্যপাড়ার বাসিন্দা।

বিকেলে প্রশাসনের তত্ত্বাবধানে ইসলামিক ফাউন্ডেশনের নির্দেশনা অনুসারে সুরক্ষা পোশাক পরিহিত স্বেচ্ছাসেবক দল ওই নারীর দাফন সম্পন্ন করে।

সাঁথিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এস এম জামাল আহমেদ জানান, পেশায় ভিক্ষুক ওই নারী বেশ কিছুদিন ধরেই শ্বাসকষ্ট জনিত সমস্যায় ভুগছিলেন। বৃহস্পতিবার দুপুরে তিনি মারা যাওয়ায় আমরা বাড়িটি লকডাউন করেছি।

সাঁথিয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ ফাতেমা তুজ জান্নাত জানান, এর আগে তার বিষয়টি জানতে পেরে করোনা সন্দেহে মঙ্গলবার (০৭ এপ্রিল) সন্ধ্যায় ছুম্মা খাতুনের নমুনা সংগ্রহ করে বুধবার (০৮ এপ্রিল) সকালে পরীক্ষার জন্য রাজশাহীতে পাঠানো হয়েছে। রিপোর্ট না আসা পর্যন্ত করোনায় মৃত্যু হয়েছে কিনা নিশ্চিত বলা সম্ভব নয়।

ধুলাউড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জরিফ উদ্দিন মাষ্টার জানান, ওই নারী একজন অ্যাজমা রোগী ছিলেন। দীর্ঘদিন ধরে ঠাণ্ডা, কাশি, শ্বাসকষ্ট ও জ্বরে ভুগছিলেন।

এদিকে, স্থানীয় গ্রামবাসী জানিয়েছেন ভিক্ষা বৃত্তি করতে ঐ নারী বিভিন্ন স্থানে ঘুরে বেড়াতেন। করোনার উপসর্গে তার মৃত্যু হওয়ায় এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply