লাশবাহী অ্যাম্বুলেন্সের সাথে মাইক্রোবাসের ধাক্কায় নিহত ১

|

মুন্সিগঞ্জ প্রতিনিধি:

ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ের মুন্সিগঞ্জের শ্রীনগর উপজেলায় ঢাকাগামী অ্যাম্বুলেন্সের সাথে মাওয়াগামী অ্যাম্বুলেন্সের সংঘর্ষে একজন নিহত ও হেলপারসহ আহত হয়েছে ৩ জন।

শুক্রবার ভোর ৪টার দিকে উপজেলার ষোলঘর বটতলা এলাকায় এই দুর্ঘটনা ঘটেছে। নিহত মাইক্রোবাসযাত্রী দেলোয়ার হোসেন (৫০) মারাদীপুর জেলার বাহিরচর এলাকার মৃত মুছা হাওলদারের ছেলে।

ঢাকা-মাওয়া মহাসড়কের হাসাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল বাছেদ জানান, ঢাকার পোস্তগোলা থেকে রঙমিস্ত্রীরা মাইক্রোবাসে করে শিমুলিয়া ঘাটের দিকে আসছিলো। পতিমধ্যে এক্সপ্রেসওয়ের টোলপ্লাজায় হাইওয়ে পুলিশের চেকপোস্ট থেকে মাইক্রোবাসকে ফেরত যেতে বলা হলে তারা উল্টোপথে আসতে শুরু করে। তখন বরিশালে লাশ পৌঁছে দিয়ে ঢাকাগামী অ্যাম্বুলেন্সের সাথে মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ ঘটে।

এ সময় মাইক্রোবাসের এক যাত্রী ঘটনাস্থলেই নিহত হয় এবং আহত হয় দুইজন যাত্রী। এছাড়া অ্যাম্বুলেন্সের হেলপার আহত হয়। আহতরা প্রাথমিক চিকিৎসা গ্রহণ করে চলে গেছে। নিহতের মরদেহ ও
ক্ষতিগ্রস্ত দুইটি গাড়ি হাইওয়ে পুলিশের হেফাজতে আছে। এই ঘটনায় মাইক্রোবাসের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply