করোনা প্রটোকল না মেনে পরীক্ষা, দুই ডাক্তারসহ ৩ জন কোয়া‌রে‌ন্টাইনে

|

পটুয়াখালী প্র‌তি‌নি‌ধি:

গতকাল মৃত্যুবরণকারী বরগুনার আমতলী উপ‌জেলা আওয়ামী লী‌গের সভাপ‌তি জি এম দেলোয়ার হো‌সেন করোনা শনাক্ত হওয়ায় পটুয়াখালী ২৫০ শয্যা হাসপাতালের পরিচালকসহ এক ডাক্তার ও একজন টেক‌নে‌শিয়ান‌কে হোম কোয়ারেন্টাইনে রাখা হ‌য়ে‌ছে।

হাসপাতাল সূ‌ত্রে জানা গে‌ছে, গত ৮ এপ্রিল অফিস চলাকালীন সময়ে অসুস্থ অবস্থায় আমতলীর আওয়ামী লীগ নেতা ও সা‌বেক উপ‌জেলা চেয়ারম্যান জি এম দেলোয়ার হো‌সেন পটুয়াখালীর ২৫০ শয্যা‌বি‌শিষ্ট হাসপাতা‌লে আ‌সেন। এসময় তি‌নি হাসপাতা‌লের পরিচালকের কক্ষে প্রবেশ করে চিকিৎসার পরামর্শ নেন।

গণ্যমান্য ব্যক্তি হওয়ায় একপর্যায়ে করোনা প্রটোকল না মেনে ওই কক্ষে বসেই ওই ডাক্তার ও ক‌য়েকজ‌নের উপস্থিতিতে তার নমুনা সংগ্রহ করেন সংশ্লিষ্ট স্বাস্থ্যকর্মীরা। পরীক্ষা শেষে আজ দুপুর আড়াইটার দিকে তার নমুনা পজেটিভ আসলে এমন বিব্রতকর পরিস্থিতিতে পড়েন সংশ্লিষ্টরা।

এ ব্যাপারে হাসপাতালের পরিচালক এর সাথে যোগাযোগ করা হলে তিনি ব্যস্ততার অজুহাতে কথা বলেননি। সি‌ভিল সার্জন ডা. মোহাম্মদ জাহাঙ্গীর আলম জানান, হাসপাতা‌লের প‌রিচালক, একজন মে‌ডি‌সিন বি‌শেষজ্ঞ এবং ব্লাড টেক‌নি‌শিয়ানকে কোয়া‌রে‌ন্টাইনে রাখা হ‌য়ে‌ছে।

সিভিল সার্জন জানান, যে‌হেতু তারা গত ৮ তা‌রি‌খে জি এম দে‌লোয়া‌রের নমুনা পরীক্ষা সংগ্রহ ক‌রার সময় করোনা প্র‌টোকল মে‌নে চ‌লেননি এবং সেই রি‌পোর্ট যেহ‌তেু প‌জি‌টিভ এসেছে সে‌হেতু তা‌দের‌কে কোয়া‌রে‌ন্টাইনে থাক‌তে হ‌বে। তি‌নি জানান, এ অবস্থায় তারা তিনজনই মোবাইল ফো‌নের মাধ্য‌মে জরুরি কাজকর্ম সম্প‌র্কে খোঁজ খবর রাখ‌তে পার‌বেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply