গোপালগঞ্জের মুকসুদপুর থানার ওসিসহ ৩৫ সদস্য কোয়ারেন্টাইনে

|

স্টাফ রিপোর্টার:

গোপালগঞ্জের মুকসুদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মির্জা আবুল কালাম আজাদসহ ৩৫ সদস্যকে কোয়ারেন্টাইনে নেয়া হয়েছে।

মুকসুদপুর থানায় কর্মরত এক পুলিশ সদস্যের করোনা পজিটিভ হওয়ায় আজ শনিবার তাদেরকে কোয়ারেন্টাইনে নেয়া হয়েছে বলে জানিয়েছেন গোপালগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (পদোন্নতি প্রাপ্ত পুলিশ সুপার) মোঃ আসলাম খান।

মোঃ আসলাম খান জানান, গোপালগঞ্জ পুলিশ লাইনস থেকে নতুন জনবল পাঠিয়ে থানার কার্যক্রম পরিচালনা করা হচ্ছে। এর আগে পুরো থানা কম্পাউন্ডে জীবানুনাশক স্প্রে করা হয়েছে। তবে, ওসি মির্জা আবুল কালাম আজাদ হোম কোয়ারেন্টাইনে থেকেই ওসি’র দায়িত্ব পালন করছেন।

তিনি আরো জানান, গোপালগঞ্জের মুকসুদপুর থানায় কর্মরত এক পুলিশ সদস্য কনস্টেবল মহিউদ্দিন গত ৬ এপ্রিল জ্বর নিয়ে ছুটিতে মানিকগঞ্জের শিবালয় উপজেলার বীরবাশাইল গ্রামের বাড়িতে যান। পরে তার শরীর থেকে নমুনা সংগ্রহ করে আইইডিসিআর-এ পরীক্ষার জন্য পাঠানো হলে করোনা পজেটিভ শনাক্ত হয়। বর্তমানে ওই পুলিশ সদস্য মানিকগঞ্জ জেনারেল হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন।

মুকসুদপুর উপজেলা নির্বাহী অফিসার তাসলিমা আলী জানিয়েছেন, ৩৫ পুলিশ সদস্যের এর মধ্যে ওসিসহ ৭ জনকে থানা কম্পাউন্ডের একটি ভবনে হোম কোয়ারেন্টাইনে এবং বাকি ২৮ জনকে মুকসুদপুর সরকারি কলেজের একটি ভবনে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

গোপালগঞ্জের সিভিল সার্জন নিয়াজ মোহাম্মদ জানিয়েছেন, ওই পুলিশ সদস্যের সাথে সরাসরি ভাবে যে সব পুলিশ সদস্য কাজ করেছেন এমন ১২ জনের নমুনা সংগ্রহ করে আইইডিসিআর-এ পাঠানো হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply