গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় আরও এক ব্যক্তি করোনায় আক্রান্ত

|

স্টাফ রিপোর্টার: গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় আরও এক ব্যক্তির শরীরে করোনাভাইরাসের জীবাণু পাওয়া গেছে বলে সিভিল সার্জন নিয়াজ মোহাম্মদ জানিয়েছেন। এ নিয়ে গোপালগঞ্জে তিনজনের শরীরে করোনাভাইরাসের জীবাণু পাওয়া গেল এবং তাদের সবার বাড়ি টুঙ্গিপাড়া উপজেলায়।

সিভিল সার্জন নিয়াজ মোহাম্মদ আরও জানিয়েছেন, গতকাল শুক্রবার ২৫ জনের নমুনা আইইডিসিআর-এ পরীক্ষার জন্য পাঠানো হয়। আজ শনিবার আইইডিসিআর থেকে পাঠানো রিপোর্টে একজনের করোনা পজেটিভ পাওয়া গেছে।

টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ জসিম উদ্দিন জানিয়েছেন, আক্রান্ত ব্যক্তি নারায়ণগঞ্জে একটি ওষুধ কোম্পানীতে চাকরি করেন। গত ৫ এপ্রিল তিনি জ্বর নিয়ে নারায়ণগঞ্জ থেকে গ্রামের বাড়ি টুঙ্গিপাড়া উপজেলার গোপালপুর ইউনিয়নের সড়াইডাঙ্গা এলাকায় আসেন। পরে তিনি গত ৯ এপ্রিল টুঙ্গিপাড়া উপজেলা হাসপাতালে গিয়ে তার নমুনা পরীক্ষা করার জন্য দেন। আজ শনিবার নমুনা পরীক্ষায় করোনা শনাক্তের খবর আসে।

তিনি আরো জানান, আক্রান্তের বাড়িসহ আশপাশের ৫টি বাড়িতে লাল পতাকা টাঙ্গিয়ে লকডাউন করা হয়েছে। এছাড়া আক্রান্ত ব্যক্তিকে বাড়ি থেকে উদ্ধার করে টুঙ্গিপাড়া উপজেলা হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।









Leave a reply