আখাউড়ায় মৃত নারী করোনা পজেটিভ

|

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:

নারায়ণগঞ্জ থেকে এসে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার ধরখার ইউনিয়রের রাণীখার গ্রামে মারা যাওয়া সেই নারী করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন।

রবিবার সকালে আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তাহমিনা আক্তার রেইনা সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, গত ৯ এপ্রিল ভোররাতে ৪০ বছর বয়সী ওই নারী জ্বর ও সর্দি কাশি নিয়ে মারা যান।

এই ঘটনায় এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। ওই নারী ও তার স্বামী নারায়ণগঞ্জে থাকতেন। সম্প্রতি ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় রাণীখার গ্রামে আসার পর থেকেই তিনি জ্বর ও সর্দি-কাশিতে ভুগছিলেন।

কিন্তু তিনি ভয়ে নিজের অসুস্থতার কথা কাউকে জানাননি। মারা যাওয়ার পর আখাউড়া উপজেলা স্বাস্থ্য বিভাগ ওই নারীর নমুনা সংগ্রহ করে।

এই ব্যাপারে ইউএনও তাহমিনা আক্তার রেইনা জানান, ওই নারী করোনাভাইরাস পরীক্ষার রিপোর্ট পজেটিভ। গ্রামটিতে মানুষের চলাচলে আরও কঠোরতা অবলম্বনে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে সেখানে যাচ্ছি আমরা।

তবে ব্রাহ্মণবাড়িয়া জেলা সিভিল সার্জন ডা. মোহাম্মদ একরাম উল্লাহ জানান ব্রাহ্মণবাড়িয়া জেলা থেকে শনিবার পর্যন্ত ৭৯টি করোনার নমুনা সংগ্রহ করা হয়েছে। তার মধ্যে ৭টি করোনা পজেটিভ এসেছে। মারা গেছে একজন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply