সেনাবাহিনীকে পিপিই, স্যানিটাইজার ও মাস্ক দিয়েছে যমুনা গ্রুপ

|

করোনাভাইরাসের সংক্রমণ এড়াতে সাধারণ মানুষকে ঘরে থাকার আহবান জানাতে সারাদেশের রাজপথে জীবনের ঝুঁকি নিয়ে কাজ করছে বাংলাদেশ সেনাবাহিনী। এছাড়া সশস্ত্র বাহিনীর নিজস্ব হাসপাতালগুলোর পাশাপাশি বিভিন্ন জেলায় ও উপজেলায় অস্থায়ী চিকিৎসা কেন্দ্র খুলে সাধারণ মানুষদের চিকিৎসা সেবা দিয়ে যাচ্ছে সেনাসদস্যরা। সেনাবাহিনীর এই মহৎ উদ্যোগের পাশে দাঁড়িয়েছে যমুনা গ্রুপ।

রোববার (১১ই এপ্রিল) বিকাল ৪টায় সেনা সদর দফতরে এডজুটেন্ট জেনারেল মেজর জেনারেল মো. এনায়েত উল্লাহ এবং পরিচালক (মেডিক্যাল সার্ভিসেস) ব্রিগ্রেডিয়ার জেনারেল মো. জাকির হোসেনের হাতে বিশ্ব স্বাস্থ্য সংস্থার মানদণ্ড অনুযায়ী যমুনা গ্ৰুপের নিজস্ব ফ্যাক্টরিতে প্রস্তুতকৃত বারবার ব্যবহারযোগ্য ৫,০০০ পিস পিপিই, ১০,০৫৬ পিস যমুনা হ্যান্ড স্যানিটাইজার ও ২০,০০০ পিস ফেস মাস্ক তুলে দেন যমুনা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক জনাব শামীম ইসলাম ও পরিচালক ড. মোহাম্মদ আলমগীর আলম।

এর আগে, প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ১০ কোটি টাকা আর সরকারি হাসপাতালসমূহে বিনামূল্যে সরবরাহ করার জন্য ঔষধ প্রশাসন অধিদপ্তরের মহাপরিচালক মেজর জেনারেল মাহবুবুর রহমানের নিকট ৮,০১৬ পিস পিপিই, ১০,০৫৬ পিস যমুনা হ্যান্ড স্যানিটাইজার ও ১৫,০০০ পিস ফেস মাস্ক প্রদান করেছে যমুনা গ্রুপ। দেশের এই মহাদুর্যোগে বাংলাদেশ সরকার ও সেনাবাহিনীর পাশে থাকার জন্য সেনাপ্রধানের পক্ষ হতে যমুনা গ্ৰুপকে ধন্যবাদ জানানো হয়।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply