একনজরে বিশ্বজুড়ে করোনার প্রকোপের সবশেষ তথ্য

|

একনজরে বিশ্বজুড়ে করোনাভাইরাসের প্রকোপের সবশেষ তথ্য।

বিশ্বজুড়ে করোনাভাইরাসে মৃতের সংখ্যা ১ লাখ ১৪ হাজার, আক্রান্ত সাড়ে ১৮ লাখের বেশি। নতুন করে প্রায় ৭৪ হাজার জনের করোনাভাইরাস শনাক্ত । ২৪ ঘণ্টায় মৃত্যু হয়েছে ৫ হাজার ৪৬৮ জনের।

যুক্তরাষ্ট্রে ২৪ ঘণ্টায় ১ হাজার ৫৩৮ জনের প্রাণহানি। মৃতের সংখ্যা ২২ হাজার ১১৫। নতুন করে সাড়ে ২৭ হাজার মানুষের মাঝে সংক্রমণ। আক্রান্ত ৫ লাখ ৬০ হাজারের বেশি।

স্পেনে মৃতের সংখ্যা ১৭ হাজার ছাড়িয়েছে, আক্রান্ত প্রায় ১ লাখ ৬৭ হাজার। নতুন করে আক্রান্ত সাড়ে ৩ হাজারের বেশি মানুষ, ২৪ ঘণ্টায় প্রাণ গেছে ৬০৩ জনের।

ইতালিতে আরও ৪৩১ জনের প্রাণহানি, মৃতের সংখ্যা ২০ হাজারের কাছাকাছি; আক্রান্ত দেড় লাখের বেশি মানুষ। নতুন করে প্রায় ৪ হাজার জনের করোনাভাইরাস শনাক্ত।

ফ্রান্সে মৃতের সংখ্যা ১৪ হাজার ছাড়িয়েছে, নতুন করে ৫৬১ জনের প্রাণহানি। আরও প্রায় ৩ হাজার জনের করোনাভাইরাস শনাক্ত, দেশটিতে মোট আক্রান্ত প্রায় ১ লাখ ৩২ হাজারের বেশি মানুষ।

যুক্তরাজ্যে নতুন করে প্রায় ৭৩৭ মানুষের মৃত্যু। এ নিয়ে প্রায় ১১ হাজার জনের প্রাণহানি। আক্রান্ত প্রায় ৮৪ হাজারের বেশি, নতুন করে ৫ হাজার ২৮৮ জনের মধ্যে সংক্রমণ ।

ইরানে নতুন করে ১১৭ জনের প্রাণহানি, মৃতের সংখ্যা বেড়ে ৪ হাজার ৪৭৪। মোট আক্রান্ত প্রায় ৭২ হাজার। নতুন করে প্রায় দুই হাজার মানুষের করোনাভাইরাস সংক্রমণ।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply