জন্মদিনে বাংলাদেশি নলকূপ উপহার পেলেন দীপিকা

|

সম্প্রতি ৩২তম জন্মদিন পালন করলেন বলিউড সুন্দরী দীপিকা পাড়ুকোনে। সংবাদ মাধ্যমে গুঞ্জন ওই সময়টাতে তিনি চুটিয়ে প্রেম করেছেন রণবীরের কাপুরের সঙ্গে। কেউ কেউ তো বলছেন, তারা বাগদানও সেরে ফেলেছেন। শুধু শুধু কি আর গুঞ্জন, রণবীরের পরিবারের কাছ থেকে দীপিকা পেয়েছেন হীরের গয়না।

তো জন্মদিনে অমন হৃদয় হরণকারী সুন্দরী ভক্তদের কাছ থেকে কি পেলেন? খুবই দামি উপহার, অন্তত দীপির কাছে তা হীরের গয়না চেয়েও দামি।

দীপিকার আরব ফ্যান ক্লাব জন্মদিনে তাকে উপনার দিয়েছে নলকূপ। হ্যাঁ নলকূপ! অমন উপহার পেয়ে দীপিকাও উচ্ছ্বসিত। তিনি এ উপহারকে সবচেয়ে সেরা উপহার বললেন।

মঙ্গলবার এক টুইট বার্তায় তিনি বলেন, আপনাদের উদারতা ও কাজে আমার হৃদয় ভরে গেছে। এটা সবচেয়ে সেরা উপহার, যা আমি চাইতে পারি। আমি আপনাদের ভালোবাসি, এবং আপনাদের সকলকে নিয়ে গর্ববোধ করি। কি বিশ্বাস হচ্ছে? তো নিজেই দেখুন, নিচের টুইটার বার্তাটি।

চমক এখানেই শেষ নয়, আরব ফ্যান ক্লাব ওই নলকূপটি স্থাপন করেছে ঢাকা থেকে ১৮০ কিলোমিটার দূরেল রাধানগর গ্রামে। ওই নলকূপের পাশে দীপিকার নামে একটি নাম ফলকও স্থাপন করা হয়েছে।

টুইটার পাতায় ফ্যান ক্লাবটি লিখেছে, দীপিকার জন্মদিনে আমদের উপহার । আমরা আরব ফ্যান ক্লাবের সদস্যরা চাঁদা দিয়ে পানির সমস্যায় ভোগা গ্রামে নলকূপ খনন করেছি। আশা করি আপনার ভালো লাগবে।

উল্লেখ্য, একটি পণ্যের প্রচারে ২০১৫ সালে ঢাকা এসেছিলেন। তখন ভক্তদের মুখে তার অভিনীত সিনেমার সংলাপ ‍শুনে তিনি যারপরনাই অভিভূত হন। আগামী ২৫ জানুয়ারি দীপিকা অভিনীত পদ্মাবত মুক্তি পাচ্ছে। এতে আরও থাকছেন শাহিদ কাপুর, রণবীর সিং, এবং অদিতি রাও হায়দারী।

যমুনা অনলাইন: এফএইচ









Leave a reply