খুলনায় ত্রাণের দাবিতে বিক্ষোভ মিছিল

|

করোনাভাইরাস সংক্রমণ রোধে হোম কোয়ারেন্টাইনে থাকায় খাদ্যের দাবিতে বিক্ষোভ করেছে খুলনার রূপসা উপজেলার পূব রূপসা বাজার এলাকার গ্রামবাসী। বেলা এগারোটা থেকে বিক্ষুব্ধ গ্রামবাসী রাস্তায় নেমে বিক্ষোভ শুরু করে।

সামাজিক দূরত্বের তোয়াক্কা না করে বাজারের বাঁশের বেরিকেড ভেঙ্গে মিছিল করতে করতে তারা বাসস্ট্যান্ড ফাঁড়ির সামনে অবস্থান নেয়। পরে তারা খুলনা-মোংলা মহাসড়কে সেনাবহিনীর টহল গাড়ি পেয়ে তাদের কাছে দাবি তুলে ধরেন।

বিক্ষুব্ধরা দাবি করেন, করোনা সংক্রমণ রোধে সরকারের নির্দেশে তারা যে যার বাড়িতে অবস্থান করে আসছিলেন। প্রতিটি মানুষ ঘরে থাকলেও তাদের কাছে এখনো পর্যন্ত কোনো ত্রাণ সহায়তা বা খাদ্য আসেনি। এ ব্যাপারে স্থানীয় ইউপি চেয়ারম্যান ও মেম্বরদের কাছে দাবি করা হলেও তারা কোনো প্রকার কর্ণপাত করেনি। ফলে না খেয়ে শত শত পরিবারকে দিন পার করতে হচ্ছে।

পরে সেনাবাহিনী ও পুলিশ সদস্যরা চেয়ারম্যানের সাথে আলাপ করে ব্যবস্থা নেয়া হবে এমন আশ্বাসের দেয়ায় বিক্ষুব্ধ গ্রামবাসী শান্ত হন।

চেয়ারম্যান কামাল হোসেন বুলবুল জানান, কর্মহীন মানুষদের জন্য যে ত্রাণ সহায়তা এসেছে তা অপ্রতুল। ফলে এলাকায় খাদ্য ঘাটতি দেখা দিয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply