মুন্সিগঞ্জে র‌্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ ২ ডাকাত নিহত, আহত র‌্যাব সদস্য

|

মুন্সিগঞ্জ প্রতিনিধি:

মুন্সিগঞ্জের শ্রীনগর উপজেলার ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে র‌্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ মাসুদ (৩৬) ও অজ্ঞাতনামা আরেক ডাকাত সদস্য নিহত হয়েছে। এই ঘটনায় আহত হয়েছেন কনস্টেবল মনির ও নাসির।

র‌্যাব-২ এর কোম্পানি কমান্ডার (সিপিসি-৩) পুলিশ সুপার মহিউদ্দিন ফারুকী এ তথ্য নিশ্চিত করে বলেন, শ্রীনগর উপজেলার বেজগাও এলাকায় এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটেছে। ঘটনাস্থল থেকে আগ্নেয়াস্ত্র, গুলি ও স্বর্ণালংকার উদ্ধার করে।

পুলিশ সুপার মহিউদ্দিন ফারুকী আরও জানান, গেলো তিন মাস যাবত ডাকাত সদস্যদের নজর রাখা হচ্ছিলো। তারা শরিয়তপুরসহ ঢাকার আশেপাশের জেলাগুলোতে ডাকাতি করে আসছিলো। গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার দুপুরে অভিযান চালালে এ সময় র‌্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে ডাকাত দলের সদস্যরা গুলি ছুঁড়ে। র‌্যাব সদস্যরা পাল্টা গুলি ছুঁড়লে ডাকাত সদস্যরা পালিয়ে যায়। পরে ডাকাত দলের দুই সদস্যকে মৃত অবস্থায় পাওয়া যায়। এ সময় সেখান থেকে একটি পিস্তল, ২ রাউন্ড গুলি ও ৭ ভরি ওজনের স্বর্ণালঙ্কার উদ্ধার করা হয়।

শ্রীনগর থানার ওসি হেদায়েতুল ইসলাম ভূঁইয়া জানান, নিহত দুই ডাকাত সদস্যদের লাশ ময়নাতদন্তের জন্য মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply