চাঁপাইনবাবগঞ্জে নদীতে ডুবে দুই শিশুর মৃত্যু

|

চাঁপাইনবাবগঞ্জে শিবগঞ্জ উপজেলার পাগলা নদীতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। মঙ্গলবার দুপুরে পৌর এলাকার আলীডাঙা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুই শিশু হল, শিবগঞ্জ পৌর এলাকার জালমাছমারী গ্রামের জিয়াউর রহমানের মেয়ে ও জালমাছমারী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্রী জুই (১০) ও একই এলাকার জুবাইয়ের হোসেনের ছেলে শিবগঞ্জ কঁচিকাঁচা বিদ্যা নিকেতনের প্রথম শ্রেণির ছাত্র ইমরান আলী (৯)।

শিবগঞ্জ থানার ওসি শামসুল আলম শাহ জানান, ওই শিশু দুটি তাদের পরিবারের সদস্যদের সাথে মঙ্গলবার দুপুরে পাগলা নদীতে গোসল করতে যায়। গোসল করার একপর্যায়ে শিশু জুই ও ইমরান পানিতে ডুবে যায়। এসময় উপস্থিত সকলে তাদের উদ্ধার করে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাবার পথে তারা মারা যায়। নিহতদের পরিবারের আবেদনের প্রেক্ষিতে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

এদিকে পিকআপের ধাক্কায় মানিক নামে এক ট্রলি চালক নিহত হয়েছে। আজ মঙ্গলবার সকালে জেলা সদরের নয়াগোলা পুলিশ লাইন্স এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় সবজিবহনকারী পিকআপটিকে জব্দ করা হয়েছে এবং আটক করা হয়েছে পিকআপ চালক ওমর ফারুককে। নিহত ও আটকের বিষয়টি নিশ্চিত করেছেন সদর মডেল থানার অফিসার ইনচার্জ জিয়াউর রহমান। নিহত ট্রলি চালক সদর উপজেলার বালুগ্রাম এলাকার তাজিমুল ইসলামের ছেলে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply