নারায়ণগঞ্জ থেকে পালানোর সময় দুই শতাধিক নারী-পুরুষ আটক

|

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জে লকডাউন ভেঙে শহর ছেড়ে অন্য জেলায় যাওয়ার সময় প্রায় তিন’শ নারী-পুরুষকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার গভীর রাতে সড়ক পথে ও নৌপথে অভিযান চালিয়ে পুলিশ তাদের আটক পর সতর্ক করে করে নিজ নিজ বাসায় পাঠিয়ে দেয়। বিষয়টি নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জের পুলিশ সুপার মুহম্মদ জায়েদুল আলম।

পুলিশ ও স্থানীয়রা জানান, করোনার ভয়াবহতার সংক্রমণ নারায়ণগঞ্জে ছড়িয়ে পড়ার ভয়ে এবং খেটে খাওয়া এসব মানুষ ত্রাণসামগ্রী সহায়তা না পেয়ে নারায়ণগঞ্জ ছেড়ে গিয়ে অন্য স্ব স্ব জেলায় চলে যেতে চাচ্ছিল। কিন্তু অন্য কোন জেলায় নতুন করে সংক্রমণ ছড়াতে না পারে এজন্যই তাদের আটক করে সতর্ক করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, নারায়ণগঞ্জ থেকে ৭টি পিকআপ ভ্যান,১ টি ট্রাক ও কয়েকটি ট্রলারে করে প্রায় তিনশ নারী পুরুষ কিশোরগঞ্জ সহ আশেপাশের জেলায় রাতের আঁধারে নারায়ণগঞ্জ ছেড়ে চলে যাচ্ছিল।

মঙ্গলবার গভীর রাতে পুলিশ ফতুল্লার সড়ক ও নৌ পথে বিভিন্ন এলাকায অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

পুলিশ জানায়, নগরীর ইসদাইর গাবতলী এলাকা থেকে তিনটি পিকআপে প্রায় ৬০-৭০জন, ফতুল্লা চর বক্তাবলী এলাকার বালুবাহী বাল্কহেড ৭০-৮০ জন এবং ট্রলারে করে আরো অর্ধশত লোক কিশোরগঞ্জ যাওয়ার পথে আটক করা হয় । এছাড়া সড়কপথে আরো কয়েকটি পিকআপ ভ্যানে করে বেশ কিছু লোক যাওয়ার পথে পুলিশ আটক করে পরে তাদেরকে নিজ নিজ বাড়ি পাঠিয়ে দেওয়া হয়।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ভার প্রাপ্ত কর্মকর্তা ওসি আসলাম হোসেন জানিয়েছেন,
লকডাউন অমান্য করে নারায়ণগঞ্জ থেকে নৌ ও সড়ক পথে কিশোরগঞ্জ সহ অন্যান্য জেলায় পালানোর সময় পুলিশ কয়েকটি এলাকায় অভিযান চালিয়ে প্রায় তিনশ নারী-পুরুষকে আটক করেছে। এ সময় কয়েকটি ট্রলার ও পিকআপ ভ্যান ট্রাক জব্দ করা হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply