কোয়ারেন্টাইনে থাকতে বলায় ইউপি সদস্যকে কুপিয়ে জখম

|

পটুয়াখালী প্র‌তি‌নি‌ধি
করোনার সংক্রমণ প্রতিরোধে পাবনা জেলা থেকে আসা আত্মীয়দের ঘরবন্দী (কোয়ারেন্টাইনে) থাকতে বলায় বাগবিতন্ডার এক পর্যায়ে কুপিয়ে জখম করা হয়েছে কলাপাড়ার টিয়াখালীর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের মেম্বার রিয়াজ উদ্দিন আকনকে (৩৮)। বুধবার রাত ১১ টার দিকে ইটবাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে।

জানা যায়, ইটবাড়িয়া গ্রামের উজ্জল ও শামীম মি‌লে ইউপি সদস্য রিয়াজকে বেধড়ক কুপিয়ে জখম করে। রিয়াজকে আশঙ্কাজনক অবস্থায় কলাপাড়া হাসপাতালে ভর্তি করা হলে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিমে প্রেরণ করা হয়েছে।

মেম্বার রিয়াজ জানায়, ওই বাড়িতে রাতে পাবনা থেকে উজ্জলের এক স্বজন আসলে এলাকার লোকজন নিয়ে তাঁকে ঘরে থাকার জন্য নির্দেশ দেন। এতে তর্কা তর্কির এক পর্যায়ে তাকে বেধড়ক কুপিয়ে জখম করা হয়।

কলাপাড়া থানার ওসি খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, তিনি খবর পেয়ে মেম্বারকে উদ্ধার করে চিকিৎসার ব্যবস্থা করেছেন। এখন পর্যন্ত কোন মামলা হয়নি।

অভিযুক্ত উজ্জল জানান, করোনায় লকডাউনের কারণে তার ঘরে ভায়রা ও শালী আটকা পড়ে। মেম্বার রিয়াজ গিয়ে প্রথমে ঘরে ঢুকে তাকে (উজ্জলকে) ইট দিয়ে মাথায় আঘাত করে। আর দায়ের কোপ তিনি দেননি বলে দাবি করেন।

কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার জেএইচ খান লেলীন জানান, সন্ত্রাসী হামলার শিকার ইউপি সদস্যের অবস্থা গুরুতর। তাঁর ডান পাঁজরের কোপটি গভীর ক্ষতের সৃষ্টি হয়েছে। । তাঁর অবস্থার অবনতি হওয়ায় দ্রুত বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply