করোনার কারণে যেসব তারকার বিয়ে আটকে গেছে

|

করোনা থমকে দিয়েছে গোটা বিশ্বকে। ভারতের বিনোদন জগতও এর ব্যতিক্রম নয়। স্বভাবতই সব শুটিং বন্ধ। ছাদনা তলায় যাওয়াও বারণ। ফলে আটকে গেছে অনেক তারকার বিয়ে।

এই যেমন পূজা ও কুণালের বিয়ের তারিখ চলে গেছে বুধবার। সেই বিয়ে আর হতে পারলো কই?

দীর্ঘ দিনের বন্ধু অভিনেতা কুণাল বর্মার সঙ্গে অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়ের সাত পাকে বাঁধা পড়ার দিনক্ষণ ঠিক হয়েছিল ১৫ এপ্রিল। কিন্তু করোনাভাইরাস ও লকডাউনের জেরে সেটি আর হলো কই? ধুমধাম করে বিয়ে করার প্ল্যান তাই ভেস্তে গেল তাদের। হিন্দি ধারাবাহিকের অভিনেত্রী পূজা ‘চ্যালেঞ্জ টু’, ‘হইচই আনলিমিটেড’-এর মতো কয়েকটি বাংলা ছবিতেও অভিনয় করেছেন। তিন বছর আগে ‘হাফ গার্লফ্রেন্ড’-এর অভিনেতা কুণালের সঙ্গে এনগেজমেন্ট হয় তার। 

পূজা জানান, লকডাউন শেষ হলে আইনি বিয়ে করবো। তারপর সব কিছু স্বাভাবিক হলে রিসেপশনের প্ল্যান। সংসার কীভাবে শুরু করবেন, তা নিয়েও ভাবছেন তিনি। এছাড়া, বিয়ের আয়োজনের বেশ বিভিন্ন খাতে বেশ খরচা হয়ে গেছে তাদের। সেটি ফেরত পাওয়ার আশাও ছেড়ে দিয়েছেন তিনি।

বিয়ে নিয়ে দিশেহারা সৌরভ-ত্বরিতা 

বিয়ের কথা পাকা করে এখন বিপাকে অভিনেতা সৌরভ চট্টোপাধ্যায় এখন বুঝে উঠতেই পারছেন না, বিয়েটা কবে করবেন। মাস ছয়েক আগে থেকেই ঠিক ছিল, বান্ধবী ত্বরিতার (চট্টোপাধ্যায়) সঙ্গে নভেম্বর বা ডিসেম্বর নাগাদ সাত পাকে বাঁধা পড়বেন তিনি। সেই মতো প্রস্তুতিও নিচ্ছিলেন। কিন্তু সেই বিয়ে পিছিয়ে গেছে অনির্দিষ্ট কালের জন্য। আক্ষেপের সুরে ‘বাঘবন্দি খেলা’ ছবির অভিনেত্রী, সৌরভের প্রেমিকা ত্বরিতা বলেন,  বিয়ে নিয়ে আমাদের দুই পরিবারই খুব উৎসাহী। কিন্তু সেটা এখন কবে বাস্তবায়িত হবে জানি না। কাজেই এখন অনুকূল সময়ের প্রতীক্ষায় ত্বরিতা ও সৌরভ।

বাতিল হচ্ছে রণিতা ও সৌপ্তিকের বিয়েও

এ বছর বিয়ের পরিকল্পনা নস্যাৎ হওয়ার হওয়ার পথে রণিতা দাস ও সৌপ্তিক চক্রবর্তীর। ছোট পর্দার এই জুটি দশ বছরের সম্পর্কের পরিণতির জন্য চলতি বছরকেই বেছে নিয়েছিলেন। ঠিক ছিল, বৈশাখে বিয়ের দিন ধার্য করা হবে। বৈশাখ এলো কিন্তু বিয়ের কথা তো এখন মুখে আনা দায়।
স্টার জলসায় প্রচারিত ‘ইষ্টি কুটুম’ ধারাবাহিকের বাহা চরিত্রে অভিনয় করা রণিতা দাস বলেন, ‘চেয়েছিলাম ‘ব্যান্ড বাজা বারাত’-এর মতো আমাদের বিয়ে হোক। কিন্তু এই পরিস্থিতিতে অর্থনৈতিক ধাক্কা কাটিয়ে আমরা কতটা কী করতে পারব, সেটা খুবই চিন্তার। এমন পরিস্থিতির জন্য কেউই তৈরি ছিল না।’

বিয়ের সিদ্ধান্ত বাতিল করেছেন ওম

করোনা পরিস্থিতি ও  পরবর্তী অর্থনৈতিক মন্দা, অনিশ্চয়তা, টানাপড়েনের কথা চিন্তা করে এ বছর বিয়ের সিদ্ধান্ত থেকে সরে এসেছেন অভিনেতা ওম। ছোট পর্দার অভিনেত্রী মিমি দত্তের সঙ্গে তার অনেক দিনের সম্পর্ক। চলতি বছরই তাদের গাঁটছড়া বাঁধার কথা ছিল। কিন্তু করোনায় ভেঙে গেছে তাদের সেই স্বপ্ন।

মানালি-অভিমন্যুও একই সংকটে

অভিনেত্রী মানালি দে ও পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায়ও একই সংকটে। তারা ভেবেছিলেন, এ বছর বিয়ে করবেন। কিন্তু করোনার জেরে তা বাতিল করেছেন। মানালি জানান, এ বছর আমাদের বিয়ের প্ল্যান ছিল। কিন্তু পরিস্থিতির চাপে আমাদের অপেক্ষা করতে হবে।

অনিশ্চয়তার সুরেই তিনি জানালেন, এটা কতদিন চলবে কে জানে? জীবন নিয়ে এমন নানামুখী অনিশ্চিয়তায় পড়েছে সব মানুষই।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply