করোনার পরীক্ষা ও শনাক্তকরণ কেন্দ্রের জন্য পূর্বাচল বেস্টওয়ে সিটি হস্তান্তর

|

করোনার পরীক্ষা ও শনাক্তকরণ কেন্দ্রের জন্য পূর্বাচল বেস্টওয়ে সিটিকে সরকারের কাছে হস্তান্তর করেছে বেস্টওয়ে গ্রুপ। বৃহস্পতিবার পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানিয়েছে তারা।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, জীবন যেখানে বিপন্ন সেখানে জীবনকে সুরক্ষিত করার দায়িত্ব নিতে হবে আমাদেরই। স্ব-স্ব অবস্থান থেকে আমরাই পারি ‘জীবনের প্রয়োজনে’ মানবিকতার হাত বাড়িয়ে দিতে। মানবজাতির উত্থানের সাথে ত্যাগ, বিসর্জন এবং পরোপকারিতা ওতপ্রোতভাবে জড়িত।

দেশ ও জাতির স্বার্থে গণতন্ত্রের মানসকন্যা, মাদার অব হিউম্যানিটি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশে আমরা আমাদের অবস্থান থেকে ‘জীবনের প্রয়োজনে’ এগিয়ে এসেছি। আপনাদের সকলের ভালোবাসার প্রকল্প পূর্বাচল বেস্টওয়ে সিটিকে আমরা চলমান করোনাভাইরাসের পরীক্ষা এবং শনাক্তকরণ কেন্দ্র হিসেবে ব্যবহারের জন্য স্থানীয় সাংসদ, বীর মুক্তিযোদ্ধা এবং গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী জনাব গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক) এর কাছে সাময়িক সময়ের জন্য অস্থায়ী মেডিকেল হিসেবে হস্তান্তর করেছি।

বেস্টওয়ে গ্রুপ এবং এর সকল অঙ্গ প্রতিষ্ঠান ‘জীবনের প্রয়োজনে’ মানবসেবার তরে নিজেদের অবস্থান থেকে সর্বোচ্চ পদক্ষেপ নিতে সদা প্রস্তুত।

/বিজ্ঞপ্তি


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply