মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীর গানম্যানের গুলিতে যুবক নিহত

|

গাজীপুর প্রতিনিধি:

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক এমপি’র ব্যক্তিগত গানম্যান পুলিশের এএসআই কিশোর সরকারের পিস্তলের গুলিতে শহিদুল ইসলাম নামে এক যুবকের মৃত্যু হয়েছে। গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছেন মো: মঈন হোসেন। গাজীপুর জেলার কালিয়াকৈর উপজেলার কুতুবদিয়া এলাকায় গতরাতে এ ঘটনা ঘটে। কিশোর সরকারকে অস্ত্রসহ গ্রেফতার করেছে পুলিশ।

কালিয়াকৈর থানার ইন্সপেক্টর (তদন্ত) সানোয়ার হোসেন জানান, কুতুবদিয়া এলাকার নির্জন একটি স্থানে এএসআই কিশোর সরকারের সাথে শহিদুল ইসলাম শহিদ ও মো: মঈন হোসেনের কথা কাটাকাটি হয়। কিশোর সরকার এক পর্যায়ে ক্ষিপ্ত হয়ে কোমরে ঝুলানো পিস্তল বের করে গুলি চালালে শহিদুল ইসলাম গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যায়। গুলিবিদ্ধ অবস্থায় আহত হয় মঈন হোসেন। ঘটনার পরপরই কিশোর সরকার পালিয়ে যায়। পরে তাকে অস্ত্রসহ গ্রেফতার করা হয়েছে।

গুলির শব্দ পেয়ে স্থানীয়রা ঘটনাস্থলে গিয়ে আহতকে উদ্ধার করে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে তার অবস্থার অবনতি হলে পুলিশ তাকে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

নিহত শহিদুল ইসলাম শহিদ টাঙ্গাইলের মির্জাপুর থানার আজগানা মধ্যপাড়া গ্রামের সফুর উদ্দিনের ছেলে। আহত মো: মঈন হোসেন একই থানার আজগানা দাবলা পাড়া গ্রামের আব্দুল মালেকের ছেলে।

কিশোর সরকার গাজীপুরের কালিয়াকৈর উপজেলার কুতুবদিয়া গ্রামের নারায়ণ চন্দ্র মন্ডলের ছেলে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply