সন্ধ্যায় লাইভে আসছেন সাকিব, কথা বলবেন সবার সঙ্গে

|

সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতে এখন সুদূর যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন বাংলাদেশ সেরা ক্রিকেটার সাকিব আল হাসান। তবে প্রিয় স্বদেশ ও মানুষের প্রতি নিজের দায়িত্ববোধ ভুলে যাননি তিনি।

করোনাভাইরাসের প্রকোপে বিপর্যস্ত গোটা দেশ। স্বাভাবিক জীবনযাত্রা স্থবির হয়ে গেছে। থেমে গেছে অর্থনীতির চাকা। উদ্ভূত সংকটময় পরিস্থিতি মোকাবেলায় দেশ ও মানুষের পাশে রয়েছেন সাকিব।

‘দ্য সাকিব আল হাসান ফাউন্ডেশন’ গড়ে দুস্থ-অসহায় মানুষের কষ্ট লাঘবের চেষ্টা করছেন তিনি। অর্থ সংগ্রহ করে করোনা সুরক্ষা সরঞ্জামাদি ক্রয় করছেন। পরে সেগুলো বিভিন্ন হাসপাতালে সরবরাহ করছেন এ বিশ্বসেরা অন্যতম অলরাউন্ডার।

করোনায় বিপর্যস্ত গোটা বিশ্ব। অন্যান্য দেশের মতো বাংলাদেশেও ব্যাপকভাবে ছড়িয়ে পড়েছে প্রাণঘাতী এ ভাইরাস। সাধারণ ছুটির আদলে সারা দেশে এখন চলছে লকডাউন। সামাজিক দূরুত্ব বজায় রাখতে এবং বাইরে ঘোরাফেরা না করতে সরকারি নির্দেশনা রয়েছে। তবু করোনা আটকানো যাচ্ছে না। দিন দিন দেশে সংক্রমণের হার বেড়েই চলেছে।

ক্রমেই বাংলাদেশে করোনা পরিস্থিতি জটিল হচ্ছে। প্রতিদিনই বাড়ছে সংক্রমিত মানুষের সংখ্যা। সংক্রমণের সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে মৃত্যুর সংখ্যা। এ অবস্থায় নিজের ফাউন্ডেশন ও দেশবাসীর পরবর্তী করণীয় কী হতে পারে, তা নিয়ে আলোচনার জন্য ফেসবুক লাইভ সেশনের আয়োজন করেছেন সাকিব।

শুক্রবার সন্ধ্যা ৭টায় ফেসবুক লাইভে আসবেন সাকিব আল হাসান। এ সময় নিজের বিভিন্ন উদ্যোগ নিয়ে ভক্ত-সমর্থকদের সঙ্গে কথা বলবেন এ টাইগার ক্রিকেটার। এ অনুষ্ঠানে শুভাকাঙ্ক্ষীদের আমন্ত্রণ জানিয়েছেন তিনি।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজের ভেরিফায়েড পেজে সাকিব লিখেছেন– করোনাভাইরাস প্রতিরোধে দ্য সাকিব আল হাসান ফাউন্ডেশনের বিভিন্ন উদ্যোগ নিয়ে আপনাদের সঙ্গে কথা বলতে লাইভে আসছি আমি সাকিব। ১৭ এপ্রিল সন্ধ্যা ৭টায় আমার সঙ্গে সরাসরি কথা বলুন লাইভে এবং করোনাভাইরাস প্রতিরোধে আপনার সাধ্যমতো অনুদান পাঠিয়ে দিন এ ফাউন্ডেশনে। এটি আপনার অনুদান পৌঁছে দেবে যথাযথ স্থানে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply