নগরকান্দায় করোনার উপসর্গ নিয়ে যুবকের মৃত্যু

|

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুরের নগরকান্দায় করোনার উপসর্গ নিয়ে চঞ্চল মুন্সি নামের এক যুবকের মৃত্যু হয়েছে। শনিবার (১৮ এপ্রিল) সকালে উপজেলার কোদালিয়া শহীদনগর ইউনিয়নের ভাজনকান্দা গ্রামের নিজ বাড়িতে তার মৃত্যু হয়। তিনি বেশ কিছুদিন জ্বরে আক্রান্ত ছিলেন।

উপজেলা নির্বাহী কর্মকতা জেতী প্রু জানান, খবর পেয়ে ওই বাড়িতে মেডিকেল টীম পাঠানো হয়েছে। চঞ্চল জ্বর ও হামে আক্রান্ত ছিলেন। তবে তিনি কোভিড-১৯ পজিটিভ কিনা নিশ্চিত করতে নমুনা সংগ্রহ করা হয়েছে এবং নিহতের বাড়ির সকল সদস্যকে কোয়ারেন্টাইনের আওতায় আনা হয়েছে।

এদিকে ফরিদপুরে আরো দুই জনের শরীরে কোভিড-১৯ পজেটিভ পাওয়া গেছে। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৪ জনে।

ফরিদপুরের সিভিল সার্জন ডা. সিদ্দিকুর রহমান জানান, নতুন আক্রান্ত এ দুজনের মধ্যে একজন নারী। আক্রান্ত ওই নারী জেলার নগরকান্দা উপজেলার ডাঙ্গী ইউনিয়নের ডাঙ্গীনগরকান্দা গ্রামের বাসিন্দা। তার স্বামীর শরীরেও গত ১৩ এপ্রিল কোভিড-১৯ পজেটিভ ধরা পড়ে। ধারনা করা হচ্ছে আক্রান্ত স্বামীর মাধ্যমেই ওই নারী সংক্রমিত হয়েছেন। অপরজনের বাড়ি জেলার বোয়ালমারী উপজেলার চন্দনী গ্রামে।

প্রসঙ্গত, গত ১৩ এপ্রিল ফরিদপুরের নগরকান্দায় দুই ব্যক্তির শরীরে কোভিড-১৯ পজেটিভ রিপোর্ট আসলে সন্ধ্যায় সমগ্র নগরকান্দা উপজেলা লকডাউন এর ঘোষণা দেয় স্থানীয় প্রশাসন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply