লালপুরে কৃষককে মারপিট করা সেই ইউপি চেয়ারম্যান ও মেম্বর বরখাস্ত

|

স্টাফ রিপোর্টার, নাটোর
সরকারী হট লাইন ৩৩৩ নম্বরে ফোন করে ত্রাণ সহায়তা চাওয়ার কারণে নাটোরের লালপুরে শহিদুল ইসলাম নামে এক কৃষককে মারপিটের ঘটনায় অভিযুক্ত ইউপি চেয়ারম্যান আব্দুস সাত্তার ও সদস্য রেজা সাময়িক বরখাস্ত করা হয়েছে। আজ স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় এ বিষয়ে রোববার প্রজ্ঞাপন জারি করেছে।

এদিকে এই মামলায় অপর দুই আসামি এবি ইউপির ৫ নং ওয়ার্ডের সদস্য রেজা এবং রুবেলকে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার দুপুরে পাবনার ঈশ্বরদী এলাকা হতে তাদের গ্রেফতার করা হয়। এর আগে গত শুক্রবার এই মামলার প্রধান আসামি ইউপি চেয়ারম্যান আব্দুস সাত্তারকে গ্রেফতার করে কারাগারে প্রেরণ করা হয়।

উল্লেখ্য, নাটোরের লালপুরের আঙ্গারিপাড়া গ্রামের কৃষক শহিদুল ইসলামসহ গ্রামের প্রায় ৩০০ জন করোনাভাইরাসের কারণে বেকার হয়ে পড়ে। টিভির মাধ্যমে জানতে পেরে গত ১০ এপ্রিল সরকারি হটলাইন নম্বর ৩৩৩তে ফোন করে খাদ্য সহায়তা চান তিনি। এর দুইদিন পর স্থানীয় ইউপি চেয়ারম্যান আব্দুস সাত্তার চৌকিদার দিয়ে তাকে ডেকে এনে মারধর করেন। এরপর বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে ব্যাপক আলোচনা-সমালোচনা শুরু হয়। এরপর গত ১৫ এপ্রিল ইউপি চেয়ারম্যান আব্দুস সাত্তার সহ ৩জনের বিরুদ্ধে লালপুর থানায় মামলা দায়ের করে ভুক্তভোগী কৃষক শহিদুল ইসলাম।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply