এবার র‍্যাবকে সুরক্ষা সামগ্রী দিল যমুনা গ্রুপ

|

র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়নকে (র‍্যাব) ২৫ হাজার পিস স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী দিয়েছে যমুনা গ্রুপ। আজ র‍্যাবের প্রধান কার্যালয়ে সংস্থাটির মহাপরিচালক চৌধুরী আব্দুল্লাহ আল-মামুনের হাতে সামগ্রীগুলো তুলে দেন যমুনা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক শামীম ইসলাম।

এসময় আরও উপস্থিত ছিলেন যমুনা বিল্ডার্সের পরিচালক, সেলস এন্ড মার্কেটিং ড. আলমগীর আলম, র‍্যাবের অতিরিক্ত মহাপরিচালক (অপারেশনস) কর্নেল তোফায়েল মোস্তফা সরোয়ার, পরিচালক লিগ্যাল এন্ড মিডিয়া উইং লেঃ কর্নেল মোঃ সারওয়ার-বিন-কাশেমসহ উভয় প্রতিষ্ঠানের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

করোনাভাইরাসে মানুষকে সচেতন করতে সারাদেশে সেনাবাহিনী ও পুলিশের পাশাপাশি ঝুঁকি নিয়ে কাজ করছে র‍্যাবও। ত্রাণ বিতরণসহ লকডাউনের সময়ে অন্যান্য কাজও করছে র‍্যাব। তাদের সকল উদ্যোগে পাশে থাকার পদক্ষেপ হিসেবে যমুনা গ্রুপের পক্ষ থেকে এই সামগ্রীগুলো হস্তান্তর করা হয়েছে বলে জানান ব্যবস্থাপনা পরিচালক শামীম ইসলাম।

এসময় যমুনা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক শামীম ইসলাম প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ১০ কোটি টাকা, সরকারি হাসপাতালসমূহে বিনামূল্যে সরবরাহ করার জন্য ঔষধ প্রশাসন অধিদপ্তরের মহাপরিচালকের কাছে ৮ হাজার ১৬ পিস পিপিই, ১০ হাজার ৫৬ পিস যমুনা হ্যান্ড স্যানিটাইজার ও ১৫ হাজার পিস মাস্ক এবং বাংলাদেশ সেনাবাহিনীর এডজুটেন্ট জেনারেল মেজর জেনারেল মো. এনায়েত উল্লাহের কাছে ৫ হাজার পিস পিপিই, ১০ হাজার ৫৬ পিস যমুনা হ্যান্ড স্যানিটাইজার ও ২০ হাজার পিস মাস্ক দেয়া হয়েছে বলে র‍্যাব মহাপরিচালককে অবহিত করেন।

দেশের এই মহা-দুর্যোগে বাংলাদেশ সরকার ও র‍্যাবের পাশে থাকার জন্য র‍্যাবের মহাপরিচালক যমুনা গ্ৰুপ কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply