চুরির অভিযোগে লোহার রড দিয়ে পিটিয়ে শিশুকে নির্যাতন

|

মাগুরা প্রতিনিধি

একশ টাকা চুরির অপবাদে সিয়াম নামে ৮ বছরের এক শিশুকে নির্মমভাবে পিটিয়ে জখমের অভিযোগ উঠেছে রকিবুল সর্দার (৩০) নামে এক যুবকের বিরুদ্ধে। পুলিশ অভিযুক্ত রকিবুলকে আটক করেছে। এঘটনায় মাগুরা সদর থানায় মামলা হয়েছে।

সিয়াম মাগুরা সদর উপজেলার বিল আকছি গ্রামের দিনমজুর ইউসুফ শিকদারের পুত্র। অভিযুক্ত রকিবুল একই গ্রামের রফি উদ্দিন সর্দারের পুত্র।

সিয়ামের বাবা ইউসুফ শিকদার জানান, রোববার বিকেলে তার মাদ্রাসা পড়ুয়া ৮ বছরের শিশু পুত্র প্রতিবেশি রফি উদ্দিন সর্দারের বাড়ির সামনে আমের গুটি কুড়াতে যায়। এ সময় রফি উদ্দিনের পুত্র রকিবুল তার হারিয়ে যাওয়া একশ টাকা চুরির অপবাদ দিয়ে সিয়ামকে ধরে নিয়ে ঘরে আটকিয়ে লোহার পাইপ দিয়ে নির্মমভাবে পেটাতে থাকে। তার চিৎকারে পরিবারের লোকজন গিয়ে গুরুতর জখম অবস্থায় রকিবুলের ঘর থেকে সিয়ামকে উদ্ধার করে।

মারপিটের ঘটনাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ রফিকুল ইসলামকে জানালে, তিনি এসে সিয়ামের শরীরে নির্মম নির্যাতনের দাগ দেখে সদর থানা পুলিশের কাছে অভিযোগ করেন।

সদর থানার ওসি জয়নাল আবেদীন জানান, তিনি ইউপি চেয়ারম্যান ও নির্যাতিত শিশুটির পরিবারের মৌখিক অভিযোগের ভিত্তিতে বিষয়টি তদন্ত করে ঘটনার সত্যতা পান। পরে রোববার রাত সাড়ে ১১ টার দিকে অভিযান চালিয়ে বিল আকছি গ্রামে নিজ বাড়ি থেকে অভিযুক্ত রকিবুলকে আটক করেন। এ বিষয়ে সোমবার দুপুরে সিয়ামের বাবা ইউসুফ সিকদার সদর থানায় মামলা করেছেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply