কুড়িগ্রামে রিক্সাচালককে পিটিয়ে হত্যা

|

কুড়িগ্রাম প্রতিনিধি:

কুড়িগ্রামের উলিপুরে ছাগল চুরির সাথে জড়িত সন্দেহে সুরুজ্জামান (৪২) নামে এক রিক্সাচালককে পিটিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে। সোমবার দুপুরে গুনাইগাছ ইউনিয়নের গাবের তল এলাকায় এই ঘটনা ঘটে। নিহত রিক্সাচালক ওই গ্রামের খরিয়া মাহমুদের পুত্র।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, উপজেলার গুনাইগাছ ইউনিয়নের গাবেরতল এলাকার মিনহাজুল ইসলাম মুসার কিছুদিন আগে একটি ছাগল চুরি হলে তিনি থানায় অভিযোগ করেন। এ ঘটনাকে কেন্দ্র করে এলাকায় বিচার হলেও কোন সমাধান হয়নি।

এই ঘটনায় সোমবার দুপুরে রিক্সাচালক সুরুজ্জামানকে বাড়ির সামনে পেয়ে জোরপূর্বক মুসা তার বাড়িতে নিয়ে গিয়ে আটক করেন। সেখানে সুুরুজ্জামানকে ছাগল চুরির সাথে জড়িত সন্দেহে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে নির্যাতন শুরু করেন। নির্যাতনের এক পর্যায়ে ঘটনাস্থলেই তিনি জ্ঞান হারিয়ে ফেলেন। পরে এলাকাবাসী তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে উলিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ মৌমিতা সাহা জানান, ওই ব্যক্তিকে মৃত অবস্থায় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে উলিপুর থানার পুলিশ পরিদর্শক আনোয়ারুল ইসলাম জানান, নিহত ব্যক্তির লাশ হাসপাতাল থেকে উদ্ধার করে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে প্রেরণ করা হবে।









Leave a reply