বাজার করে বাড়ি বাড়ি পৌঁছে দিচ্ছে স্পাইডারম্যান!

|

বিশ্বের বিভিন্ন সংকটে সুপারহিরোরা এগিয়ে আসে। এমনটাই দেখি সিনেমায়। কিন্তু এবার বাস্তবে দেখা গেলো সুপার হিরো স্পাইডারম্যানকে। করোনাভাইরাসের কারণে বন্দী নাগরিকদের বাড়ি বাড়ি পোঁছে দিচ্ছে বাজার। এ ঘটনা দেখা গেছে তুরস্কে। খবর- এনডিটিভি।

করোনাভাইরাসকে হারাতে ‘সুপারহিরো’র ভূমিকায় এখন চিকিৎসক, স্বাস্থ্যকর্মীরা সেই সময়ে তুরস্কে সাধারণ মানুষের কাছে ত্রাতা হয়ে এলো স্পাইডারম্যান। আশেপাশে থাকা বন্দী বয়স্ক মানুষদের ঘরে ঘরে প্রয়োজনীয় সামগ্রী পৌঁছে দিচ্ছে স্পাইডারম্যান। এই স্পাইডারম্যানের নাম বোরাক সোয়লু। তার ছবি আর ভিডিও সোশ্যাল মিডিয়াতে বেশ ভাইরাল এখন।

গুডডবেল নিজের টুইটারে সত্যিকারের স্পাইডারম্যানের ছবি শেয়ার করেন তারপর তা ভাইরাল হয়ে পড়ে।

ছবিতে দেখা যায়, স্পাইডারম্যানের পোশাক পরা বোরাক সোয়লু একটি দোকান থেকে সবজি কিনছেন। অন্য ছবিতেই দেখা যাচ্ছে বয়স্ক দম্পতিদের তিনি ব্যালকনি থেকে খাবার পৌঁছে দিচ্ছেন।

গুডডবেল লিখেছেন, “তুর্কির বাসিন্দা বোরাক সোয়লু স্পাইডারম্যানের মতো পোশাক পরে নিজের বিটল গাড়ি চেপে আশেপাশের পাড়াতে ঘুরে বেড়ান এবং যখনই কোনও ব্যক্তির কোনও কিছু প্রয়োজন হয় তিনি পৌঁছে যান। বিশেষ করে কোনও বয়স্ক দম্পতি, যারা এই ভাইরাসের কারণে বিশেষ ঝুঁকির মুখে রয়েছেন তাদের দুধ এবং অন্য প্রয়োজনীয় খাবার পাঠাতে স্পাইডারম্যান সোজা তাদের বাড়িতে পৌঁছে যান। এই বিষয়ে বোরাক সোয়লুকে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, আমার সুপারপাওয়ার আমার প্রতিবেশীদের কাজে আসছে, এর চেয়ে বড় খুশির জিনিস আর কীই বা হতে পারে?”


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply