পাবনার ভাঙ্গুড়ায় স্ত্রী হত্যা মামলার পলাতক আসামি আটক

|

পাবনা প্রতিনিধি:

পাবনার ভাঙ্গুড়ায় স্ত্রী হত্যা মামলার পলাতক আসামি ডাবলু মিয়াকে (৩৫) আটক করেছে পুলিশ। মঙ্গলবার বিকালে ভাঙ্গুড়া পৌর শহরের কালীবাড়ি মহল্লা থেকে তাকে আটক করা হয়। ডাবলু ভাঙ্গুড়া পৌর শহরের কালীবাড়ি গুচ্ছগ্রাম মহল্লার আক্কাস আলীর ছেলে।

সোমবার রাতে সে গাজীপুর থেকে ভাঙ্গুড়া আসে। মামলার এজাহার সূত্রে জানা যায়, প্রায় ১১ বছর আগে ডাবলু মিয়ার সাথে ভাঙ্গুড়া উপজেলার পাথরঘাটা গ্রামের মৃত নুরুল ইসলামের মেয়ে ফাতেমার বিয়ে হয়। চাকুরীর জন্য ওই দম্পতি গাজীপুরের জয়দেবপুরে চলে যায়। কিছুদিন পরে ডাবলু মাদকাসক্ত হয়ে পরায় এ নিয়ে প্রায়ই তাদের মধ্যে ঝগড়া হত। মাঝেমধ্যে ফাতেমাকে মারধরও করতো ডাবলু। এ বিষয় নিয়ে একাধিকবার ভাঙ্গুড়ায় উভয় পরিবারের মধ্যে শালিশ বৈঠকও হয়েছে।

এ অবস্থায় গত ২৬ ফেব্রুয়ারি রাতে টাকা না দিতে চাইলে ফাতেমাকে বেদম মারধর করে পালিয়ে যায় ডাবলু। এসময় ফাতেমার বড় বোন ময়না বাসায় এসে ফাতেমাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে এ ঘটনায় ফাতেমার বড় ভাই রাজিব আহমেদ বাদী হয়ে ২৭ ফেব্রুয়ারি জয়দেবপুর থানায় একটি হত্যা মামলা করেন। মামলা দায়েরের পর থেকেই আসামি পলাতক ছিলেন।

পরে মঙ্গলবার বিকালে গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে ভাঙ্গুড়া থানা পুলিশের সদস্যরা শহরের কালীবাড়ি মহলে অভিযান চালিয়ে ডাবলুকে আটক করে।

ভাঙ্গুড়া থানা পুলিশের ডিউটি অফিসার এএসআই সাজেদুল ইসলাম জানান, স্ত্রীকে হত্যা করার দায়ে গাজীপুরের জয়দেবপুর থানায় একটি মামলা দায়ের হয়েছে। জয়দেবপুর থানার ইনফরমেশনে ভাঙ্গুড়া পুলিশ অভিযান চালিয়ে ডাবলুকে আটক করেছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply