প্রেমিকের সাথে রাশিয়ান রুলেট খেলতে গিয়ে তরুণী নিহত


রাশিয়ান রুলেট খেলতে গিয়ে অকালে প্রাণ হারালো ১৮ বছরের এক ব্রাজিলিয়ান তরুণী। এ ঘটনায় তার ২৭ বছর বয়সী প্রেমিককে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার রাতে গাড়িতে বসে প্রাণনাশী এই খেলায় পালোমা লিমা নামের এক তরুণী গুলিবিদ্ধ হওয়ার পর  ব্রাজিলের রাজধানী ব্রাসিলিয়ার নিকটবর্তী গামা হাসপাতালে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

প্রত্যক্ষদর্শী গাড়ি চালকের বরাতে জানা যায়, প্রেমিকের সাথে প্রাণনাশী খেলা খেলতে গিয়ে এই দুর্ঘটনা ঘটায় তরুণীটি। পরে তরুণীর প্রেমিক আর ঐ গাড়িচালক মিলে লিমাকে হাসপাতালে নিয়ে যায়। কিন্তু তাতে প্রাণ রক্ষা হয়নি লিমার। মৃত্যুর খবর শুনে প্রেমিক ও গাড়ি চালক পালানোর চেষ্টা করে।

কিন্তু, বাগড়া বাধায় পুলিশ। গাড়িতে রক্তের দাগ দেখে নিকটবর্তী পুলিশ চেকপোস্টে তাদেরকে থামানো হয়। জিজ্ঞাসাবাদের পর বের হয়ে আসে পুরো ঘটনা।

রাশিয়ান রুলেট একধরনের প্রাণনাশক জুয়া খেলা। এ খেলায় রিভালবারের ছয়টি গুলির চেম্বারের মধ্যে মাত্র একটি গুলি রাখা হয়। পরে গোলাকৃতির চেম্বারটিকে ঘুরিয়ে দেওয়া হয়। ফলে, গুলিটির অবস্থান থাকে একেবারে অনিশ্চিত। নিজের মাথায় রিভালবার ঠেকিয়ে গুলি করতে হয়। বাঁচা-মরা, পুরোটাই ছেড়ে দেয়া হয় ভাগ্যের ওপর।

যমুনা অনলাইন: এএস/টিএফ









Leave a reply