বগুড়ায় আরো তিন জনের করোনা শনাক্ত

|

বগুড়া ব্যুরো:

রাজশাহী মেডিকেল কলেজের আরটি-পিসিআর ল্যাবে বগুড়া থেকে পাঠানো নমুনার ফলাফলে আরো তিন জনের শরীরে নভেল করোনার উপস্থিতি শনাক্ত হয়েছে। এদের মধ্যে সারিয়াকান্দি উপজেলার একই পরিবারের দুজন এবং অন্যজন সোনাতলা উপজেলার বাসিন্দা। এনিয়ে বগুড়ায় কোভিড নাইনটিনে আক্রান্ত হলেন মোট ৬ জন। এদের মধ্যে একজন রংপুর জেলার বাসিন্দা।

ডেপুটি সিভিল সার্জন ডাক্তার মোস্তাফিজুর রহমান তুহিন যমুনা নিউজকে জানান, মঙ্গলবার রাতে বগুড়া থেকে পাঠানো ৩৬টি নমুনা পরীক্ষার ফলাফল পাওয়া গেছে। যাদের মধ্যে তিন জনের শরীরে নোভেল করোনা শনাক্ত হয়েছে। এই তিন জন বর্তমানে নিজ নিজ উপজেলায় হোম কোয়ারেন্টাইনে রয়েছেন। তারা এখন বাসায় থেকে চিকিৎসা নেবেন নাকি তাদের আইসোলেশনে আনা হবে দ্রুত পর্যবেক্ষণ শেষে স্বাস্থ্য বিভাগ তা নির্ধারণ করবে।

মোহাম্মদ আলী হাসপাতালের আবাসিক স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার শফিক আমিন কাজল জানান, নতুন করে শনাক্ত তিন জনের মধ্যে সারিয়াকান্দি উপজেলার দুজন নিকটাত্মীয়। এদের একজনের বয়স ২০ ও অপরজন ২৫ বছর বয়সী। তারা নারায়ণগঞ্জে একটি ডায়াগনস্টিক সেন্টারে কর্মরত ছিলেন। সম্প্রতি বগুড়ায় ফিরে উপসর্গ দেখা দিলে তাদের নমুনা সংগ্রহ করা হয়। আক্রান্ত অপরজন সোনাতলা উপজেলার ৪৭ বছর বয়সী এক নারী। হাসপাতালের বহির্বিভাগে তার নমুনা সংগ্রহ করে রাজশাহী পাঠানো হয়েছিলো।
এর আগে মঙ্গলবার দুপুরে রাজশাহী থেকে পাঠানো বগুড়ার ৪১টি নমুনার ফলাফলে ২৮ বছর বয়সী এক সিএনজি অটোরিকশা চালকের করোনা পজেটিভ শনাক্ত হয়। জেলার আদমদীঘি উপজেলার ওই বাসিন্দা নারায়নগঞ্জে ভাড়া থেকে সিএনজি অটোরিকশা চালাতেন।

বগুড়ায় এনিয়ে নভেল করোনা শনাক্ত হয়েছে ৬ জনের শরীরে। যাদের মধ্য একজন রংপুর জেলার বাসিন্দা। তিনি ঢাকা থেকে রংপুরে ফেরার পথে বগুড়ায় অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হন। নমুনা পরীক্ষার পর তার শরীরে করোনার উপস্থিতি নিশ্চিত হন চিকিৎসকরা।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply