ঈশ্বরদীতে ছাত্রলীগ নেতা গুলিবিদ্ধ

|

গুলিবিদ্ধ ছাত্রলীগ নেতা উমাইর নূর রায়হান

পাবনা প্রতিনিধি:

পাবনার ঈশ্বরদীর রূপপুরে উমাইর নূর রায়হান (২২) নামে ছাত্রলীগের এক নেতাকে গুলিবিদ্ধ করেছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার (২১ এপ্রিল) রাতে ঈশ্বরদীর পাকশী ইউনিয়নের নতুন রূপপুর কেন্দ্রীয় গোরস্তান সংলগ্ন ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মিরাজের বাড়ির পাশে এই ঘটনা ঘটে। রায়হান পাকশী ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও পাকশীর নতুন রূপপুরের ফজলুল হকের ছেলে।

পাকশী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শিমুল জানান, মঙ্গলবার রাতে রায়হান বিশেষ কাজে মোটর সাইকেলযোগে পাকশী পুলিশ ফাঁড়িতে যাচ্ছিল। পথে পাকশী ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মিরাজ হাসানকে সঙ্গে নেওয়ার জন্য তার বাড়ির সামনে যায়। সেখানে মোটর সাইকেল থামিয়ে মিরাজকে ফোনে কথা বলার সময় মোটর সাইকেলযোগে অজ্ঞাত দুর্বৃত্তরা এসে রায়হানের পেছনে কোমরের নিচে গুলি করে পালিয়ে যায়।

রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্প পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত এসআই বিকাশ চক্রবর্তী জানান, গুলিবিদ্ধ অবস্থায় রায়হান মোটর সাইকেল চালিয়ে ফাঁড়িতে আসে। সেখান থেকে পুলিশের গাড়িতে করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। তার শরীরে একটি গুলির চিহৃ রয়েছে।

ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবির জানান, গুলিবিদ্ধ উমাইর নূর রায়হানকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। দুর্বৃত্তদের আটক করার চেষ্টা চালানো হচ্ছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply