সাড়ে ৮শ কিলোমিটার পাড়ি দিয়ে ক্রেতাকে পেটালেন অনলাইন বিক্রেতা!

|

আলিবাবা তাওবাও নামের এক চীনা অনলাইন স্টোর থেকে গত ২০ ডিসেম্বর কিছু পোষাকের অর্ডার দেন শিয়াও দেই নামের এক মহিলা। কথা ছিলো তিন দিনের মধ্যে পণ্যগুলোর ডেলিভারি হয়ে যাবে। ৭২ ঘণ্টা পরেও পোষাকগুলো হাতে না নাখোশ শিয়াও একটি অনলাইন বাণিজ্য ফোরামে ওই বিক্রেতার নামে অভিযোগ করেন। এরপরই ঘটে এই চমকপ্রদ ঘটনা।

তাওবাও এর মালিক মিস্টার ঝ্যাঙ অভিযোগ দেখে দারুণ চটে যান। প্রতিশোধ নেয়ার সিদ্ধান্ত নেন তিনি। ফোনে মেসেজ পাঠিয়ে হুমকি ধামকি দেন। তাতেও ক্ষান্ত হননি। ওই মহিলাকে উচিত শিক্ষা দিতে প্রায় ২৪ ঘণ্টা ভ্রমণ করে ছুটে যান ৮৬০ কিলোমিটার দূরের  হুনান প্রদেশে।

এরপর শিয়াও দেই’কে খুজে বের করে রাস্তার ওপর ফেলে বেধড়ক পেটান ঝ্যাং। এলোপাতাড়ি প্রহারে শিয়াও এর কনুইয়ের হাড় ভেঙ্গে গেছে। শরীরের বিভিন্ন স্থানে হয়েছে জখম। পুরো ঘটনাই ধরা পড়ে রাস্তার সিসিটিভি ক্যামেরায়।

সেই সিসিটিভি ক্যামেরা ফুটেজ দেখে ঝ্যাঙ-কে শনাক্ত করে পুলিশ। ৬ জানুয়ারি তাকে গ্রেপ্তার করা হয়। ওই হামলার জন্য তাকে ১০ দিনের জন্য হাজতবাস করতে হবে। তবে তার চেয়েও বড় শাস্তি হলো, তার অনলাইন স্টোরটি বন্ধ করে দেয়া হয়েছে।

শিয়াও’র ওপর হামলার ভিডিওটি ভাইরাল হয়ে গেছে। গাঁটের পয়সা খরচ করে দীর্ঘ পথ পাড়ি দিয়ে বিক্রেতার এমন কাণ্ড নিয়ে আলোচনার ঝড় তুলেছে চীনের সোশ্যাল মিডিয়ায় ।









Leave a reply