বগুড়ায় ২৪ ঘণ্টায় ৭ জনের করোনা শনাক্ত

|

বগুড়া ব্যুরো:

বগুড়ায় গেলো ২৪ ঘণ্টায় নেয়া ৮৪ জনের নমুনার মধ্যে ৭ জনের শরীরে নভেল করোনার উপস্থিতি শনাক্ত হয়েছে। বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের (শজিমেক) আরটি-পিসিআর ল্যাবে মঙ্গলবার ও বুধবার জেলার ১২ উপজেলা থেকে এই নমুনাগুলো পরীক্ষার জন্য নেয়া হয়েছিলো। রাতে পাওয়া ফলাফলে আক্রান্তদের তথ্য নিশ্চিত করেছে সিভিল সার্জন কার্যালয়।

এনিয়ে বগুড়ায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ১২-তে। এরসঙ্গে রংপুরের একজন আক্রান্ত বাসিন্দা রয়েছেন বগুড়ার আইসোলেশনে চিকিৎসাধীন।

ডেপুটি সিভিল সার্জন ডাক্তার মোস্তাফিজুর রহমান তুহিন যমুনা নিউজকে জানান, মঙ্গলবার ও বুধবার নমুনাগুলো সংগ্রহ করে শজিমেকের ল্যাবে পাঠানো হয়। রাতে পাওয়া ফলাফলে ৭ উপজেলায় একজন করে বাসিন্দার শরীরে নভেল করোনার উপস্থিতি শনাক্ত হয়।

আক্রান্তদের মধ্যে সোনাতলা উপজেলায় ৪৫ বছর বয়সী পুরুষ, সদর উপজেলায় ৪০ বছর বয়সী পুরুষ, ধুনট উপজেলায় ২২ বছর বয়সী পুরুষ, শাজাহানপুরে ২৭ বছর বয়সী নারী, নন্দীগ্রামে ১২ বছর বয়সী শিশুকন্যা, সারিয়াকান্দিতে ২৮ বছর বয়সী পুরুষ এবং দুপচাঁচিয়ায় ৬০ বছর বয়সী একজন পুরুষ রয়েছেন। তবে আক্রান্তরা দীর্ঘদিন ধরে নিজ নিজ উপজেলাতেই অবস্থান করছিলেন নাকি সম্প্রতি বগুড়ার জেলার বাইরে থেকে এসেছেন-প্রাথমিকভাবে তা নিশ্চিত করতে পারেনি সিভিল সার্জন অফিস।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply