নেইমার একজন বুদ্ধিমান ও পরিশ্রমী ফুটবলার

|

ফরাসি ফুটবল ক্লাব পিএসজির ম্যানেজার টমাস টুখেল বলেছেন, নেইমার একজন বুদ্ধিমান ও খুবই পরিশ্রমী ফুটবলার। সে দক্ষতার সঙ্গে বলের ওপর নিয়ন্ত্রণ রাখতে পারে। সে সব সময় তৈরি থাকে দলকে ভালো কিছু উপহার দেয়ার জন্য। আমরা দেখেছি ডর্টমুন্ডের বিপক্ষে প্রথম ম্যাচের পর তার খেলা আরও উন্নত হয়েছে।

ক্লাবের অফিশিয়াল ওয়েবসাইটে তিনি টুখেল বলেছেন, যখন বড় ম্যাচ থাকে তখন নেইমার সব সময়ই বিশ্বাসযোগ্য। আক্রমণ হোক বা রক্ষণ, নেইমার সব সময়ই সেরা। আমি অবশ্যই বলব যখন বড় ম্যাচ থাকে, তখন সে বিশ্বাসযোগ্য।

নেইমারের ক্লাব পিএসজি গত ১১ মার্চ সর্বশেষ খেলেছিল বরুসিয়া ডর্টমুন্ডের বিপক্ষে। সেই ম্যাচ হয়েছিল রুদ্ধদ্বার স্টেডিয়ামে পিএসজি মোট ৩-২ গোলে বরুসিয়াকে হারিয়ে চ্যাম্পিয়ন্স লিগ থেকে ছিটকে দিয়েছিল।

নেইমারের প্রসংশা করে টুখেল আরও বলেছেন, ইনজুরিতে পড়লেও নেইমার তার ক্ষমতা বাড়িয়েছে। সে সবাইকে বুঝিয়ে দিতে পারে যে, আমি এখানে আছি। নিজের দায়িত্ব সে এতটাই সুন্দরভাবে পালন করে যাতে মানুষ ইতিবাচক বার্তা পায়। আমার কাছে, দলের কাছে এবং মাঠের খেলায় এই বার্তা খুবই জরুরি।

অবশ্য যতই দিন যাচ্ছে, পিএসজির সঙ্গে নেইমারের দূরত্ব ততই বেড়ে যাচ্ছে। হয়তো বার্সাতেই ফিরতে যাচ্ছেন তিনি। এর মাঝেই ব্রাজিল সুপারস্টার নেইমারের প্রশংসায় মাতলেন ফরাসি ক্লাবটির ম্যানেজার টমাস টুখেল।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply