কেরাণীগঞ্জ থেকে পালিয়ে পটুয়াখালীতে পুলিশের হাতে আটক ১৪

|

পটুয়াখালী প্রতিনিধ:

ঢাকার কেরাণীগঞ্জ থেকে অবৈধভাবে পটুয়াখালীতে আসা শিশু সহ ১৪ জন নারী-পুরুষকে আটক করে কোয়ারেন্টাইনে পাঠিয়েছে পুলিশ। শনিবার রাতে পটুয়াখালীর অতিরিক্ত পুলিশ সুপার শেখ বিল্লাল হোসেন তাদের আটক করে। পরে সি‌ভিল সার্জনের সহায়তায় তাদেরকে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে রাখা হয়। র‌োববার তাদের করোনার নমুনা সংগ্রহ করা হবে বলে জানান সিভিল সার্জন।

আটককৃতরা হলেন- সাথী আক্তার, সীমা বেগম, রনি মৃধা, মোসাঃ মারিয়ম, আল-আমিন, মিজানুর রহমান, বেলাল হোসেন, শিরিন, মইনুল, হেমেলা বেগম, মোঃ রুবেল মিয়া। এদের সাথে শিশুও রয়েছে।

আটককৃতরা জানান, তারা সবাই জিন‌জিরা এলাকার বি‌ভিন্ন ওয়ার্কশ‌পে কাজ করে। গত এক মাসের লকডাউনে কাজ না থাকায় ঘরে খাবার নেই। এছাড়া ঘর ভাড়াও দিতে পারছেন না। তাই উপায় না পেয়ে বাধ্য হয়েই তারা পালিয়ে এসেছে।

এদিকে আটককৃত সাথী আক্তার জানায়, শনিবার ভোরে কেরাণীগঞ্জের জিনজিরা থেকে তারা রওনা দেয়। পরে তারা বিভিন্ন উপায়ে পটুয়াখালীতে পৌঁছায়। পটুয়াখালী প্রেসক্লাবের সামনে পুলিশ তাদের আটক করে।

পটুয়াখালী সদর থানা পু‌লিশ জানায়, তাদেরকে শহরের লতিফ মিউনিসিপ্যাল সে‌মিনারী স্কুলে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। রো‌ববার তাদের করোনা সংক্রান্ত নমুনা সংগ্রহ করা হবে বলে নিশ্চিত করেছে সিভিল সার্জন ডা. মোহাম্মদ জাহাংগীর আলম শিপন। তি‌নি জানান, তাদের নমুনার ফলাফল না আসা পর্যন্ত এবং আগামী ১৪ দিন তাদেরকে ওই স্কুলে কোয়ারেন্টাইনে রাখা হবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply