ভৈরবে জনতার হাতে গণপিটুনি খেলো ৪ ডাকাত

|

কিশোরগন্জ প্রতিনিধি:

ভৈরবে জনতার হাতে অস্ত্রসহ ৪ জন ডাকাত আটক হয়েছে। আজ সোমবার ভোরে উপজেলার গজারিয়া গ্রাম এলাকায় ডাকাতির প্রস্ততিকালে গ্রামবাসী তাদের আটক করে। এরপর গণপিটুনি দিয়ে তাদের পুলিশের কাছে সোপর্দ করে।

আটককৃতরা হলো ভৈরবের মিরারচর এলাকার আলমগীর হোসেন (৩৫), টানকৃষ্ননগর গ্রামের মোঃ জূয়েল (২৪), কুলিয়ারচরের লালপুর এলাকার দ্বীন ইসলাম (৩০) ও নরসিংদির বেলাবো থানার সররাবাদ গ্রামের কাশেম মিয়া (২৭)। এসময় তাদের কাছ থেকে রামদা, ছুরি, সুইসগিয়ার ও ৩ কেজিঁ গাঁজা উদ্ধার করে পুলিশ। ঘটনায় ভৈরব থানা পুলিশ বাদী হয়ে তাদের বিরুদ্ধে সোমবার দুপুরে একটি মামলা করে। এদেরকে আজ কিশোরগন্জ আদালতে চালান দেয়া হয়েছে।

প্রতাক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, ডাকাতদল সোমবার ভোর ৫ টার দিকে উপজেলার গজারিয়া গ্রাম এলাকায় একটি বাঁশবাগানে ডাকাতির প্রস্ততি নিচ্ছিল। এসময় গ্রামের এক লোক তাদের দেখে সন্দেহ করে। এরপর চিৎকার শুরু করলে আশেপাশের লোকজন ঘটনাস্থলে এসে ৪ ডাকাতকে আটক করে।

এসময় তাদের সঙ্গী আরও ৩ ডাকাত পালিয়ে যায়। এরা হলো ভৈরব পৌর শহরের সোহেল (২৫), উপজেলার বাঁশগাড়ী গ্রামের বাবুল (৩৫) ও একই গ্রামের তৌহিদ (৩০)। পুলিশের জিজ্ঞাসাবাদে তারা এই তিনজনের নাম প্রকাশ করে। তাদেরকে আটক করার পর জনতা গণধোলাই দেয়।

ভৈরব থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শাহিন জানায়, গ্রেফতারকৃতরা মাদক ব্যবসায়ী ও দুধর্ষ ডাকাত। গজারিয়া এলাকায় কারও বাড়িতে ডাকাতি করার প্রস্তুতিকালে জনতা তাদেরকে আটক করে পুলিশে সোপর্দ করে। এসময় তাদের সঙ্গী আরও ৩ ডাকাত পালিয়ে গেছে। জিজ্ঞাসাবাদে তারা ডাকাতি প্রস্ততির কথা স্বীকার করেছে। এ ব্যাপারে পুলিশ বাদী হয়ে থানায় একটি মামলা করেছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply