বরগুনায় ৪ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ, যুবক আটক

|

বরগুনা প্রতিনধি:

বরগুনার বামনা উপজেলার আমতলী গ্রামে চার বছরের এক শিশুকে ধর্ষণের চেষ্টায় এক যুবককে আটক করা হয়েছে। বামনা থানা পুলিশ অভিযুক্ত মো. বেল্লাল গাজীকে (২৪) আটক করেছে। বেলাল বামনা উপজেলার আমতলী গ্রামের সাহেব আলী গাজীর ছেলে। আজ সোমবার সকালে ওই শিশুটিকে জোর করে নিজের ঘরে নিয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।

শিশুটির মা বলেন, সকাল দশটার দিকে আমার মেয়েকে না পেয়ে খুঁজতে থাকি। এসময় পার্শ্ববর্তী বাড়ির বেল্লাল গাজীর ঘর থেকে আমার শিশু সন্তানের কান্নার আওয়াজ শুনতে পাই। আমি মেয়েকে ডাক দিলে বেল্লাল তাকে ছেড়ে দেয়। সে কাঁদতে কাঁদতে আমার কাছে এসে বলে তাকে বেল্লাল ঘরের চৌকিতে উঠিয়ে বিবস্ত্রকরে। এরপর লালসা মেটানোর চেষ্টা চালায় সে। আমাকে টের পেয়ে মেয়েকে ছেড়ে দেয়। পরে মেয়েকে বামনা হাসপাতালে ভর্তি করাই ও বিষয়টি থানায় অবহিত করি।

এদিকে বামনা থানা পুলিশ আজ বিকাল তিনটায় ঘটনাস্থলে পৌঁছে অভিযোগের সত্যতা পাওয়ায় পর অভিযুক্ত বেল্লালকে আটক করে। এ ঘটনায় বামনা থানায় মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছে নির্যাতনের শিকার ওই শিশুটির পরিবার।

বামনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. মো. মহিউদ্দিন আহম্মেদ বলেন, সকালে শিশুটিকে হাসপাতালে ভর্তি করা হয়। তার শরীরে ও স্পর্শকাতর স্থানে ক্ষতের চিহ্ন ছিল। বামনা থানার ওসি এস এম মাসুদুজ্জামান বলেন, ধর্ষণের বিষয়টি জানার পর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এছাড়া অভিযুক্ত ধর্ষক বেল্লালকে তাৎক্ষণিক আটক করা হয়েছে। লিখিত অভিযোগ পাওয়ার পর অভিযুক্তের বিরুদ্ধে মামলা গ্রহন করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।









Leave a reply