নোয়াখালীতে প্রবাসীর স্ত্রীকে কুপিয়ে হত্যা, ভাসুর পলাতক

|

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীর চাটখিল উপজেলার রামনারায়ণপুর ইউনিয়নে মরিয়মী বেগম (৩৪) নামের এক গৃহবধূকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে তার ভাসুর (স্বামীর বড় ভাই) শাহজাহান সাজুর বিরুদ্ধে। ঘটনার পর থেকে পরিবারসহ পলাতক রয়েছে সাজু।

সোমবার রাত ৮টার দিকে চিকিৎসাধীন অবস্থায় নোয়াখালী জেনারেল হাসপাতালের সার্জারি বিভাগের ৩নং ওয়ার্ডে মৃত্যু হয় ওই নারীর। নিহত মরিয়মী বেগম উত্তর রামনারায়ণপুর গ্রামের আলী আকবর খলিপার বাড়ীর প্রবাসী পেয়ার হোসেনের স্ত্রী।

স্থানীয় সূত্রে জানা গেছে, পারিবারিক বিষয় নিয়ে সোমবার বিকেল ৪টার দিকে মরিয়মীর সাথে তার ভাসুর শাহজাহান সাজুর বির্তক হয়। এর এক পর্যায়ে সাজু ক্ষিপ্ত হয়ে একটি দা নিয়ে মরিয়মীর দিকে ছুঁটে যায় এবং তাকে এলোপাতাড়ি কোপাতে থাকে। একপর্যায়ে মরিয়মী অচেতন হয়ে মাটিতে লুটে পড়লে পালিয়ে যায় সাজু।

পরে বাড়ীর লোকজন মুমূর্ষু অবস্থায় মরিয়মীকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করে। রাত ৮টার দিকে ওই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) সৈয়দ মো. আব্দুল আজিম বলেন, মরিয়মী বেগম নামের ওই নারীর শরীরে ধারালো কিছু দিয়ে এলোপাতাড়ি কোপানো হয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণের কারনে তার মৃত্যু হয়েছে।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, তিনি বিষয়টি শুনে পুলিশ নিয়ে ঘটনাস্থলে যাচ্ছেন। ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply