টঙ্গীতে ৪ শিশুকে ধর্ষণ ও বলাৎকারের অভিযোগ, গ্রেফতার ১

|

গাজীপুর প্রতিনিধি:

গাজীপুরের টঙ্গীতে চার শিশুকে ধর্ষণ ও বলাৎকারের অভিযোগ উঠেছে ২ ব্যক্তির বিরুদ্ধে। রবিবার রাতে আউচপাড়া মোক্তার বাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

এদের মধ্যে তিন মেয়ে শিশুর বয়স আট, সাত ও পাঁচ বছর ও এক ছেলে শিশুর বয়স তিন বছর। শিশুদের শারীরিক পরীক্ষা ও চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত বেলায়েত হোসেন বেনু (৫০) কে গ্রেপ্তার করেছে টঙ্গী পশ্চিম থানা পুলিশ। তবে অপর আরও এক অভিযুক্ত বিল্লাল হোসেন (৪৭) পলাতক রয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, অভিযুক্ত বেলায়েত ও বিল্লাল একই বাড়িতে বসবাস করতেন। রবিবার রাতে আনুমানিক সাড়ে ৮ টায় ঐ চার শিশু বাড়ির আঙ্গিনায় খেলাধুলা করছিল। এ সময় বাড়ি নির্জন থাকায় খাবার কিনে দেবার লোভ দেখিয়ে একে একে চারটি শিশুকে ডেকে এনে নিজ কক্ষে নিয়ে গিয়ে ধর্ষণ ও বলাৎকার করে তারা।

ঘটনার একদিন পর স্থানীয় কয়েকজন বাসিন্দা পুলিশে খবর দিলে এক অভিযুক্তকে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ। স্থানীয়রা জানান, বেলায়েত ঐ বাসার কেয়ার টেকার হিসেবে নিয়োজিত ছিলো। গত কয়েক সপ্তাহ ধরেই এমন কাজ করেছিলো সে। টঙ্গী পশ্চিম থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.এমদাদুল হক ঘটনাটির সত্যতা নিশ্চিত করেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply