মাদারীপুরে দ্বিতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

|

মাদারীপুর প্রতিনিধি:

মাদারীপুরের শিবচরে দ্বিতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে প্রাইভেট শিক্ষকের ছোট ভাইয়ের বিরুদ্ধে। আশঙ্কাজনক অবস্থায় নির্যাতিতাকে ভর্তি করা হয়েছে জেলা সদর হাসপাতালে।

নির্যাতিতা শিক্ষার্থীর পরিবারের অভিযোগ, সোমবার দুপুরে জেলার শিবচর উপজেলার সন্নাসীরচর ইউনিয়নের আবুখারকান্দি গ্রামের হবি শেখের ছেলে প্রাইভেট শিক্ষক আবু সাঈদের কাছে পড়তে যায় দ্বিতীয় শ্রেণির ওই শিক্ষার্থী। বাড়িতে প্রাইভেট শিক্ষক ও তার পরিবারের লোকজন না থাকায় ৮ বছরের ওই শিশুটিকে মুখ চেপে ধরে ধর্ষণ করে আবু সাঈদের ছোটভাই সাব্বির। পরে শিশুটিকে বাড়ি চলে যেতে বলে সাব্বির।

ওই শিক্ষার্থী বাড়ি চলে এসে তার মাকে ঘটনা খুলে বলে। এক পর্যায়ে ওই শিক্ষার্থী অসুস্থ হয়ে পড়লে তাকে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে রাতেই তাকে প্রেরণ করা হয় মাদারীপুর সদর হাসপাতালে। এদিকে এ ঘটনার সুষ্ঠু বিচার দাবি করেছে নির্যাতিতার পরিবার ও এলাকাবাসী।

শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. নাহিদা আক্তার বলেন, হাসপাতালে আসার পরে শিশুটিকে চিকিৎসা দেয়া হয়েছে। অবস্থা গুরুতর হওয়ায় শিশুটিকে মাদারীপুর সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply