মানিকগঞ্জ সদর হাসপাতালের আইসোলেশনে এক নারীর মৃত্যু

|

স্টাফ রিপোর্টার:

করোনার উপসর্গ নিয়ে মানিকগঞ্জ জেলা সদর হাসপাতালের আইসোলেশনে চিকিৎসাধীন অবস্থায় জরিনা বেগম (৫০) নামে এক নারীর মৃত্যু হয়েছে। বুধবার বিকাল চারটার দিকে তার মৃত্যু হয়।সকালে ওই নারীর শরীরের নমুনা সংগ্রহ করে হাসপাতাল কর্তৃপক্ষ।রিপোর্ট পাওয়ার আগেই তার মৃত্যু হলো।

জরিনা বেগম মানিকগঞ্জ শহরের বেউথা এলাকার বাসিন্দা। তিনি জেলা ডায়াবেটিকস হাসপাতালের অফিস সহায়ক হিসাবে কর্মরত ছিলেন। তিনি বেসরকারি টেলিভিশন চ্যানেল বাংলাভিশনের জেলা প্রতিনিধি আকরাম হোসেনের শ্বাশুড়ি।

আকরাম হোসেন জানান, তার শ্বাশুড়ি ডায়াবেটিকসসহ শ্বাসকষ্টে ভুগছিলেন। সকালে তার শ্বাসকষ্ট বেড়ে গেলে জেলা সদর হাসপাতালে নেয়া হয়। করেনা পরীক্ষার জন্য তার নমুনা সংগ্রহ করে চিকিৎসকরা আইসোলেশনে রাখেন, পরে বিকাল ৪ টায় তিনি মারা যান।

হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা: আরশাদ উল্লাহ জানান, করোনার উপসর্গ নিয়ে ওই নারী হাসপাতালে আসলে তার নমুনা সংগ্রহ করে আইইডিসিআরে পাঠানো হয়। মৃত্যুর পর পৌরসভার মেয়রের মাধ্যমে প্রশাসনের ব্যবস্থাপনায় বেউথা কবরস্থানে তাকে দাফন করা হয়।

এদিকে গত ২৪ ঘণ্টায় জেলায় স্বামী-স্ত্রীসহ আরও ৪ জনের করোনা সনাক্ত হয়েছে। এর মধ্যে শহরের সেওতা এলাকায় দুইজন,ঘিওরের বড়টিয়া ইউনিয়নে একজন এবং শিবালয়ের উলাইল ইউনিয়নে একজন। এনিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ২১ জনে। জেলার সিভিল সার্জন আনোয়ারুল আমিন আখন্দ এসব তথ্য জানান।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply