বাবার কবরের পাশে শায়িত হলেন করোনায় নিহত প্রথম পুলিশ সদস্য জসিম

|

বাবার কবরের পাশে শায়িত হলেন করোনায় নিহত প্রথম পুলিশ সদস্য জসিম

বাবার কবরের পাশে শায়িত হলেন করোনায় নিহত প্রথম পুলিশ সদস্য জসিম উদ্দিন।

কুমিল্লা ব্যুরো:

করোনায় আক্রান্ত হয়ে ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার মারা যান পুলিশ কনস্টেবল জসিম উদ্দিন। এটি করোনা আক্রান্ত হয়ে কোনো পুলিশ সদস্যের মৃত্যুর প্রথম ঘটনা। নিহত কনস্টেবল জসিম উদ্দিন কুমিল্লার বুড়িচং উপজেলার ময়নামতি ইউনিয়নের কাঠালিয়া গ্রামের মৃত আবদুল হকের ছেলে। বুধবার বিকেলে নিজ গ্রামে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে বাবার কবরের পাশে সমাহিত করা হয় জসিমকে।

নিহত জসিমের জানাজার নামাজে উপস্থিত ছিলেন বুড়িচং থানা অফিসার ইনচার্জ মোজাম্মেল হক, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মীর হোসেন মিঠু, পরিদর্শক (তদন্ত) মাসুদ আলম, দেবপুর পুলিশ ফাঁড়ীর ইনচার্জ ইন্সপেক্টর সাজ্জাদ হোসেন, এস আই সুজয় ও পরিবারের লোকজন।
নিহত জসিম ঢাকা মহানগর পুলিশের (ডিএমিপ) ওয়ারী জোনে কর্মরত ছিলেন। তার দুই মেয়ে ও এক ছেলে রয়েছে।

গত ২৪ এপ্রিল তার শরীরে প্রথম করোনার উপসর্গ দেখা দেয়। এরপর হোম কোয়ারেন্টাইনে থেকে চিকিৎসা নিচ্ছিলেন তিনি। শারীরিক অবস্থার অবনতির কারণে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় তাকে। মঙ্গলবার রাত ১০টায় তিনি মারা যান। পরে পরীক্ষার রিপোর্ট আসে তিনি করোনায় আক্রান্ত ছিলেন।

করোনাযুদ্ধে প্রথম পুলিশ সদস্য হিসেবে জসিম উদ্দিনের মৃত্যুর ঘটনা দেশজুড়ে আলোড়ন সৃষ্টি করেছে। তার মৃত্যুতে শোকের ছায়া নেমে আসে পুলিশ বিভাগে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply